নারায়ণগঞ্জরবিবার , ১৩ অক্টোবর ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সিদ্ধিরগঞ্জে নকল জুস ও চকলেট উদ্ধার গ্রেপ্তার-৪

Alokito Narayanganj24
অক্টোবর ১৩, ২০১৯ ১২:৫৭ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে একটি গোডাউনে অভিযান চালিয়ে ভেজাল জুস ও চকলেট উদ্ধার করেছে থানা পুলিশ। এসময় ৪ জনকে আটক করা হয়েছে। গত শুক্রবার (১১ অক্টোবর) সন্ধ্যায় পূর্ব সানাড়পাড় এলাকায় চালায় এ অভিযান। ধৃতরা হলো, মিল্লাত (৩০), মো: শাহাবুদ্দিন (৩৯), রাসেল (১৮) ও মো: ওয়ারিশ বিন আতিক (১৮)।
শনিবার (১২ অক্টোবর) পুলিশ বাদী হয়ে তাদের বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় মামলা করেছে। সাত দিনের রিমান্ড চেয়ে আসামিদের আদালতে প্রেরণ করা হয়েছে।
সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) সামছুল আলম জানায়, সিদ্ধিরগঞ্জের সানাড়পাড় ফিরোজ মিয়ার বাড়ির ভাড়া করা গোডাউনে বিভিন্ন ধরনের ভেজাল খাদ্য সামগ্রী মজুদ করা আছে। এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালাই। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে গোডাউন মালিক আতিক রেজা পালিয়ে যায়। পরে ওইখানে উপস্থিত মালিকের ছেলেসহ ৪ জনকে আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধৃতরা স্বীকার করেছে মজুদকৃত ম্যাংগো জুস, লিচি ড্রিংকস, চকলেটসহ বিভিন্ন ধরনের পণ্য সবই নকল। উদ্ধারকৃত মালামালের মূল্য আনুমানিক ১ লাখ ২৬ হাজার টাকা হবে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!