নারায়ণগঞ্জরবিবার , ১৯ জানুয়ারি ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সিদ্ধিরগঞ্জে নাভানা সিটি সেন্ট্রাল জামে মসজিদ উদ্বোধন

Alokito Narayanganj24
জানুয়ারি ১৯, ২০২০ ১২:৪৬ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ :  নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান বলেছেন, দলমত-নির্বিশেষে সবাই মিলে সুন্দরভাবে দেশ গড়তে চাই। দেশটাকে সামনে এগিয়ে নেয়ার জন্য, আসুন সবাই একসঙ্গে মানুষের জন্য কাজ করি।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে দেশের জন্য দরকার। তার কোনো বিকল্প নেই। আমরা ভালো না, রাজনীতিতে এখন আসলের চেয়ে নকল বেশি। তবে শেখ হাসিনা আসল মানুষ। তার জন্য সবাই মন থেকে দোয়া করবেন। আল্লাহ যেন তাকে সুস্থ রাখেন। সেই সঙ্গে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্য দোয়া করবেন সবাই।

শনিবার (১৮ জানুয়ারি) বিকেলে সিদ্ধিরগঞ্জের আদমজী কদমতলীর নাভানা সিটি সেন্ট্রাল জামে মসজিদের উদ্বোধনকালে এসব কথা বলেন তিনি।

শামীম ওসমান বলেন, ডিএনডি এলাকা আমাদের জন্য অভিশাপ। এটি দূর হবে। সার্কিট হাউজে সেনাবাহিনীর সঙ্গে বৈঠকের সময় তারা বলেছে আমাদের নারায়ণগঞ্জ একদিন অনেক সুন্দর হবে। প্রকল্পটা শেষ হলে ঢাকার চেয়ে আরও সুন্দর হবে ডিএনডি। তখন সিদ্ধিরগঞ্জ আধুনিক শহর হিসেবে পরিচিতি পাবে।

এ সময় উপস্থিত ছিলেন সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মজিবুর রহমান, সাধারণ সম্পাদক ইয়াছিন, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক শাহ নিজাম, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হাসান নিপু, নাসিক প্যানেল মেয়র মতিউর রহমান মতি, নাসিক ৪নং ওয়ার্ডের কাউন্সিলর আরিফুল হক হাসান, নাসিক ১০নং ওয়ার্ডের কাউন্সিলর ইফতেখার আলম খোকন ও সিদ্ধিরগঞ্জ থানা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আমিনুল হক।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!