নারায়ণগঞ্জমঙ্গলবার , ৯ নভেম্বর ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

সিদ্ধিরগঞ্জে নারী পাচারকারী চক্রের দুই সদস্য আটক

Alokito Narayanganj24
নভেম্বর ৯, ২০২১ ৬:৩৯ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ :সিদ্ধিরগঞ্জে আন্তর্জাতিক নারী পাচারকারী চক্রের দুই সদস্যকে আটক করেছে র‍্যাব।

সোমবার (৮ নভেম্বর) সন্ধ্যা ৭টার দিকে র‍্যাব-১১ এর এএসপি রিজওয়ান সাঈদ এ তথ্য নিশ্চিত করেছেন।এর আগে রোববার দিনগত রাতে তাঁতখানা এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- কুমিল্লার দেবীদ্বারের এগার গ্রামের মৃত ডা. অনিল কুমার দত্তের ছেলে সেন্টু কুমার দত্ত (৪৫) এবং নারায়ণগঞ্জের ভূঁইয়াপাড়ার কালাচান ব্যাপারীর মেয়ে মোসা. আনোয়ারা বেগম (৬৭)।

এএসপি রিজওয়ান সাঈদ বলেন, আটক দুজন একটি সংঘবদ্ধ আন্তর্জাতিক নারী পাচারকারী চক্রের সক্রিয় সদস্য। তারা দীর্ঘদিন ধরে দেশের বাইরে নারী পাচার করে আসছে। দরিদ্র ও অল্প বয়সী মেয়েদের প্রতারণার ফাঁদে ফেলে মোটা অঙ্কের বেতনের চাকরির প্রলোভন দেখিয়ে তারা প্রলুব্ধ করতো।

তিনি আরও বলেন, চক্রটি ঝাউডাঙ্গা, কলারোয়া, সাতক্ষীরা, বেনাপোল, যশোরসহ বিভিন্ন সুবিধাজনক সীমান্ত দিয়ে তাদের সিন্ডিকেটের নারী সদস্যদের সহযোগিতায় ভারতে নারী পাচার করতো। সেখানে তাদের যৌনকর্মে বাধ্য করাতো। এ ঘটনায় জড়িতদের আটকে কার্যক্রম চলমান আছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!