নারায়ণগঞ্জসোমবার , ১৩ জানুয়ারি ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সিদ্ধিরগঞ্জে পুকুরে ভেসে উঠল দুই শিশুর লাশ

Alokito Narayanganj24
জানুয়ারি ১৩, ২০২০ ৫:৩৮ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : নিখোঁজের ৩ দিন পর পুকুর থেকে শামীম (৮) ও মনির (৭) নামে দুই শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (১৩ জানুয়ারি) সকাল সাড়ে ৯টার দিকে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের বার্মাস্ট্যান্ডের কবরস্থানের পুকুর থেকে তাদের লাশ উদ্ধার করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) হাফিজুর রহমান।

স্থানীয় সূত্রে জানা যায়, নিহত শামীমের বাবার নাম রবিউল আলম। মনিরের বাবার নাম আব্দুল জাব্বার। তাদের গ্রামের বাড়ি রংপুরের গঙ্গাচরা থানায়। মা-বাবার সঙ্গে সিদ্ধিরগঞ্জের এসও রোড এলাকার বাদশা মিয়ার বাড়িতে বসবাস করত দুই শিশু। তাদের দুজনের বাবা অটোরিকশাচালক।

পুলিশ জানায়, ১০ জানুয়ারি থেকে নিখোঁজ ছিল দুই শিশু। ১১ জানুয়ারি সিদ্ধিরগঞ্জ থানায় জিডি করেন দুই শিশুর বাবা। সোমবার সকালে সিদ্ধিরগঞ্জের বার্মাস্ট্যান্ডের কবরস্থানের পাশের পুকুরে দুই শিশুর লাশ ভাসতে দেখে এলাকাবাসী পুলিশকে খবর দেয়। পরে দুটি লাশ উদ্ধার করে পুলিশ। তাদের মরদেহে আঘাতের কোনো চিহ্ন নেই।

সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ফারুক জানান, ধারণা করা হচ্ছে গোসল করতে গিয়ে পুকুরের পানিতে ডুবে তাদের মৃত্যু হয়েছে। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!