নারায়ণগঞ্জসোমবার , ১৩ জুন ২০২২
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

সিদ্ধিরগঞ্জে পুলিশের অভিযানে গ্রেপ্তার ৩২, সংঘর্ষে আহত ২০

Alokito Narayanganj24
জুন ১৩, ২০২২ ৫:৩৩ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:সিদ্ধিরগঞ্জে অভিযান চালিয়ে ৩২ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার (১৩ জুন) ভোরে সিদ্ধিরগঞ্জের সুমিলপাড়া বিহারি কলোনিতে বিশেষ অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

এদিকে গ্রেপ্তারদের মুক্তির দাবিতে পুলিশের সঙ্গে সংঘর্ষে জড়িয়েছে ওই এলাকার বাসিন্দারা। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ টিয়ারস্যাল ও রাবার বুলেট ছুড়েছে। সংঘর্ষের এ ঘটনায় পাঁচ পুলিশ সদস্যসহ অন্তত ২০ জন আহত হয়েছেন।

সোমবার (১৩ জুন) সকাল ১০টার দিকে সিদ্ধিরগঞ্জের আদমজী-চাষাড়া সড়কে এ ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, সোমবার (১৩ জুন) ভোরে রাতে ৩২ জনকে গ্রেপ্তারের পর সকাল ১০টায় ওই কলোনির বাসিন্দারা আদমজী-চাষাড়া সড়ক অবরোধ করে বিক্ষোভ করার চেষ্টা করে। এ সময় রাস্তা থেকে সরিয়ে নিতে চাইলে তারা পুলিশকে লক্ষ্য করে ইট-পাটকেল ছোড়ে। এক পর্যায়ে দুই পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এ সময় পুলিশ লাঠিচার্জসহ টিয়ারশেল ও রাবার বুলেট নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। আধা ঘণ্টা পর ওই সড়কে যান চলাচল স্বাভাবিক হয়।

এ ব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার আমির খসরু জানান, সকালে লোকজন সড়ক অবরোধ করে বিশৃঙ্খলা করতে চাইলে পুলিশ বাধা দেয়। এসময় পুলিশকে লক্ষ্য করে তারা ইট-পাটকেল ছোঁড়ে। পরে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ৫০ রাউন্ড টিয়ারশেল ও শতাধিক রাবার বুলেট ছুড়ে পরিস্থিতি শান্ত করে। এ ঘটনায় তিনিসহ পাঁচ পুলিশ সদস্য আহত হয়েছেন। আহতদের স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!