নারায়ণগঞ্জবুধবার , ২২ মে ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সিদ্ধিরগঞ্জে প্রেমিকের জন্য ১৭ বছরের সংসার ছাড়লেন প্রবাসীর স্ত্রী

Alokito Narayanganj24
মে ২২, ২০১৯ ১০:২৮ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : ২৫ বছর ধরে সৌদি আরবে থাকেন নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের সানারপাড় এলাকার মো. আলী হোসেন। তিলে তিলে তিনি সংসার গড়েছেন। স্ত্রীর চাওয়া কখনও অপূর্ণ রাখেননি।

সেই স্ত্রীই ফেসবুকে বন্ধুত্ব করে প্রেমিকের হাত ধরে পাড়ি জমিয়েছেন সিলেটে। সঙ্গে নিয়ে গেলেন প্রবাসী স্বামীর দুই সন্তান, স্বর্ণালংকার, আসবাবপত্র ও নগদ অর্থ। কিন্তু বেরসিক পুলিশ উভয়কে আটক করেছে প্রবাসীর অভিযোগের ভিত্তিতে। বুধবার দুপুরে তাদের আদালতে পাঠিয়েছে পুলিশ।

প্রবাসী আলী হোসেন জানান, তিনি ২৫ বছর ধরে সৌদি আরবে ব্যবসা করে আসছেন। ১৬-১৭ বছর পূর্বে তিনি বিয়ে করেন লক্ষ্মীপুরের রায়পুর উপজেলার মধুপুর গ্রামের আবু ইউছুফের মেয়ে ইয়াসমিন আক্তার পলিকে। বিয়ের পর তাদের সংসার ভালোভাবেই চলছিল। তাদের ১৩ ও ৮ বছরের দুই সন্তানও রয়েছে। কিন্তু তার স্ত্রী ফেসবুকের মাধ্যমে সিলেটের জালালবাদ থানার আখালিয়া জৈগিপাড়া গ্রামের মুক্তার আহমেদের ছেলে সালেহ আহমেদ পলাশের সঙ্গে বন্ধুত্ব করে। বন্ধুত্বের একপর্যায়ে পলি তার দুই সন্তান, ৫ লাখ টাকার ১১ ভরি স্বর্ণালঙ্কার, আসবাবপত্র, ইলেক্ট্রিক পণ্যসহ ৮ লাখ টাকার মালামাল ও নগদ ৭ লাখ টাকা নিয়ে চলে যায় তার বাড়িতে।

খবর পেয়ে প্রবাসী মো. আলী হোসেন দেশে ফিরে থানায় অভিযোগ দায়ের করেন। সেই প্রেক্ষিতে পুলিশ মঙ্গলবার সিলেটের শাহপরাণ থানার মেজর টিলার কে.কে. গার্ডেন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার ও মালামাল উদ্ধার করে।

অভিযান পরিচালনাকারী সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের উপ-পরিদর্শক জয়নাল আবেদীন জানান, প্রবাসী স্বামীর অভিযোগের পরিপ্রেক্ষিতে তাদের গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে। মালামালও উদ্ধার করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!