নারায়ণগঞ্জসোমবার , ৩ ফেব্রুয়ারি ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সিদ্ধিরগঞ্জে প্রেমের ফাঁদে ফেলে কিশোরীকে ধর্ষণ

Alokito Narayanganj24
ফেব্রুয়ারি ৩, ২০২০ ১২:৪৮ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ১৬ বছরের কিশোরী প্রেমিকাকে ধর্ষণের অভিযোগে হাসান (২১) নামে এক কথিত প্রেমিককে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার রাতে সিদ্ধিরগঞ্জের আদর্শনগর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

অভিযুক্ত ধর্ষক হাসান লালমনিরহাট জেলার পাটগ্রাম থানার ভেরভিড়ির হাট এলাকার জয়নাল আবেদীনের ছেলে। তিনি সিদ্ধিরগঞ্জের আদর্শনগর এলাকার জাহাঙ্গীরের বাড়ির ভাড়াটিয়া।

মামলা সূত্রে জানা যায়, হাসান ও ওই কিশোরী সিদ্ধিরগঞ্জের একই এলাকায় বসবাস করতো। এতে ধরে তাদের পরিচয় এবং তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। হাসান বিবাহিত এবং তার সন্তান রয়েছে। তারপরও সে ওই কিশোরীর সাথে সম্পর্কের সূত্র ধরে ফুঁসলিয়ে ধর্ষণ করে। শনিবার রাতে ওই কিশোরীর মায়ের অভিযোগের প্রেক্ষিতে পুলিশ তাকে গ্রেপ্তার করে।

সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ফারুক জানান, রবিবার সকালে ওই কিশোরীকে ডাক্তারী পরীক্ষার জন্য নারায়ণগঞ্জ জেনারেল (ভিক্টরিয়া) হাসপাতালে এবং দুপুরে ধর্ষক হাসানকে আদালতে প্রেরণ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!