নারায়ণগঞ্জসোমবার , ২৪ ফেব্রুয়ারি ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সিদ্ধিরগঞ্জে ফ্ল্যাট বাসায় গ্যাসের আগুনে দগ্ধ আরও একজনের মৃত্যু

Alokito Narayanganj24
ফেব্রুয়ারি ২৪, ২০২০ ৭:৪৩ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জ মহানগরের সিদ্ধিরগঞ্জে ফ্ল্যাট বাসায় গ্যাসের আগুনে দগ্ধ আরও একজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মৃতের সংখ্যা দাঁড়ালো তিনজনে। এখনও হাসপাতালে ভর্তি রয়েছেন পাঁচজন।

সোমবার (২৪ ফেব্রুয়ারি) সকালে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে (ঢামেক) চিকিৎসাধীন অবস্থায় আবুল বাশার ইমনের (২৮) মৃত্যু হয়।

ঢামেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া জানান, আগুনের ঘটনায় মা নূরজাহান বেগম (৭০), ছেলে কিরণ (৫৫) ও নাতি আবুল বাশার ইমন (২৮) মারা গেছেন। চিকিৎসাধীন রয়েছেন ওই পরিবারের আরও পাঁচ সদস্য। তবে তারা কেউই আশঙ্কামুক্ত নন।

নিহত কিরণের ভায়রা মোস্তফা খান আবুল বাশার জানান, সোমবার দুপুরে ইমনের মরদেহ সাইনবোর্ড সাহেবপাড়া এলাকায় বাসায় নিয়ে আসা হয়। বিকেলে সাহেবপাড়া জামে মসজিদে নামাজে জানাজার পর স্থানীয় কবরস্থানে বাবা কিরণ ও দাদি নূরজাহানের কবরের পাশে তার মরদেহ দাফন করা হয়েছে।

সিদ্ধিরগঞ্জের সাহেবপাড়া এলাকার একটি পাঁচতলা বাড়ির নিচতলায় ভাড়া থাকতো পরিবারটি। গত ১৬ ফেব্রুয়ারি রাতে রান্নার চুলা বন্ধ না করে ওই পরিবারের লোকজন ঘুমিয়ে পড়েছিলেন। ফলে চুলা থেকে গ্যাস বের হয়ে ঘরের ভেতর জমে থাকে। ১৭ ফেব্রুয়ারি ভোর ৫টায় রান্না ঘরে গ্যাসের চুলায় আগুন ধরাতে গেলে জমে থাকা গ্যাসের বিস্ফোরণ হয়। এতে একই পরিবারের আটজন দগ্ধ হন। দগ্ধদের স্থানীয়রা উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে ভর্তি করে। তাদের বাড়ি নরসিংদীর শিবপুর উপজেলার কুমড়াদি গ্রামে। সাইনবোর্ডে ‘নরসিংদী গার্মেন্টস’ নামে একটি গেঞ্জির কারখানা আছে তাদের।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!