নারায়ণগঞ্জশনিবার , ৫ সেপ্টেম্বর ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

সিদ্ধিরগঞ্জে বাড়ির ছাদ থেকে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার

Alokito Narayanganj24
সেপ্টেম্বর ৫, ২০২০ ৬:২৯ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের পাইনাদী নতন মহল্লা এলাকার একটি বহুতল বাড়ির ছাদ থেকে অজ্ঞাতপরিচয় এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার দুপুরে হাবিবুল্লাহ হবুলের মালিকানাধীন কলসী বিল্ডিং হিসেবে পরিচিত ৫ তলা ভবনের ছাদ থেকে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।

জিজ্ঞাসাবাদের জন্য বাড়ির দায়িত্বে থাকা ইব্রাহিম ও শাহজাহান নামে দুইজনকে আটক করেছে পুলিশ।

স্থানীয় লোকজন ও পুলিশের প্রাথমিক ধারণা, শুক্রবার গভীর রাতে কেউ তাকে হত্যা করে লাশ ছাদে ফেলে রেখে গেছে। সকালে লাশটি ছাদের উপর পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয় বাড়ির ভাড়াটিয়ারা। স্থানীয়রা জানায়, নিহত যুবককে আগে কখনো এলাকায় দেখেনি কেউ।

লাশ উদ্ধার করা সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক কাজল মজুমদার জানান, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হচ্ছে। তদন্তের পর মৃত্যুর কারণ জানা যাবে।

বাড়ির ছাদে লাশ কী করে গেল জানতে চাইলে বাড়ির মালিক হাবিবুল্লাহ হবুল নিরাপত্তা কর্মীদের গাফিলতিকে দায়ী করেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!