নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ২১ নভেম্বর ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

সিদ্ধিরগঞ্জে বিদেশী পিস্তল ও গুলিসহ ৩ যুবক গ্রেপ্তার

Alokito Narayanganj24
নভেম্বর ২১, ২০১৯ ৬:০১ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জে বিদেশী পিস্তল ও গুলিসহ ৩ যুবককে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১ এর একটি দল। গ্রেপ্তার জসিমউদ্দিন, মহিউদ্দিন ও ইব্রাহিমের কাছ থেকে উদ্ধার করা হয়েছে একটি বিদেশী পিস্তল, একটি ম্যাগজিন, তিন রাউণ্ড গুলি ও দুটি চাপাতি।

গত বুধবার দিবাগত রাতে সদর উপজেলার সিদ্ধিরগঞ্জের মিজমিজি এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। র‌্যাবের দাবি, গ্রেপ্তারকৃতরা সমকামী গ্রুপের সক্রিয় সদস্য। তাদের বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় মামলা করা হয়েছে।

বৃহস্পতিবার র‌্যাব-১১ এর মিডিয়া অফিসার আলেপ উদ্দিন সংবাদ বিজ্ঞপ্তিতে জানান, দীর্ঘদিন ধরে র‌্যাবের একটি বিশেষ দল সমকামী গ্রুপের উপর অনুসন্ধান ও গোয়েন্দা কার্যক্রম চালিয়ে আসছিল। এর ধারাবাহিকতায় র‌্যাব-১১ এর একটি বিশেষ গোয়েন্দা দল বুুধবার দিবাগত রাতে উক্ত গ্রুপের ৩ সক্রিয় সদস্যকে অস্ত্রসহ গ্রেপ্তার করে। তাদের এই গ্রুপের মূলহোতা সিদ্ধিরগঞ্জ এলাকার সুফিয়ান নামের এক সন্ত্রাসী। তাকে গ্রেপ্তারে জোর প্রচেষ্টা অব্যাহত আছে।

র‌্যাব আরও জানায়, প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদ ও অনুসন্ধানে জানা যায়, গ্রেপ্তারকৃতরা ফেসবুকে বিভিন্ন ভুয়া আইডি ও সমকামী গ্রুপ খুলে বিভিন্ন রকম পোস্ট দিেেতা। পোস্টগুলোতে আকৃষ্ট হয়ে নানা বয়সী নারী-পুরুষ বিভিন্ন সময়ে সাড়া দেয়। অতঃপর সুকৌশলে তাদের নারায়ণগঞ্জে ডেকে নিয়ে অস্ত্রের মুখে জিম্মি করে সর্বস্ব লুটে নেয়ার পাশাপাশি অস্ত্রের মুখে জিম্মি করে বিকাশের মাধ্যমে পরিবারের কাছ থেকে অর্থ আদায় করা হতো।

এই অভিনব কৌশল ব্যবহার করার ফলে ভুক্তভোগীরা বেশীরভাগ সময়ে লজ্জায় আইনের আশ্রয় নেয়া থেকে বিরত থাকে। এ কারণে এ সকল ঘটনা প্রায়ই পর্দার আড়ালে থেকে যেতো।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!