নারায়ণগঞ্জবুধবার , ২ সেপ্টেম্বর ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

সিদ্ধিরগঞ্জে বিপুল পরিমাণ চোরাই মোবাইল ফোন ও টচলাইটসহ গ্রেপ্তার ৫

Alokito Narayanganj24
সেপ্টেম্বর ২, ২০২০ ৬:৫৯ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ: সিদ্ধিরগঞ্জ থানা এলাকায় অভিযান চালিয়ে বিপুল পরিমাণ বিভিন্ন ব্র্যান্ডের চোরাই মোবাইল ফোন ও টচলাইট সহ চোর সিন্ডিকেটের ৫ সদস্যকে গ্রেফতার করেছে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ। হীরাঝিল পুরাতন পট্টিতে চোরাই মোবাইল ক্রয়-বিক্রি হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে গত মঙ্গলবার রাতে সিদ্ধিরগঞ্জ থানার এসআই মোঃ ফারুক সঙ্গীয় ফোর্স নিয়ে ১ নং আসামী মোঃ জামাল শেখ (৪৫) কে আটক করা হয়। আটককৃত আসামীকে ব্যাপক জিজ্ঞাসাবাদে চোরাই মোবাইল ফোনের কথা স্বীকার করে। তথ্য অনুযায়ী চোরাই মোবাইল ফোন সিন্ডিকেটের অন্যতম আসামীরা শরীয়তপুর জেলার জাজিরা থানার কাদের মোড়ালকান্দি গ্রামের ইউনুস খানের ছেলে মোঃ সজিব (২৬), মাদারীপুর জেলার শিবচর থানার ছাদেকাবাদ গ্রামের সালাম মাদবরের ছেলে শামীম (২২), নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও থানার চৌরাপাড়া বারদী গ্রামের আলিফ মিয়ার ছেলে আনোয়ার হোসেন (২৮) এবং মুন্সীগঞ্জ জেলার শ্রীনগর থানার কাজলপুর গ্রামের রফিজ মোল্লার ছেলে পিপলু (২৬) কে বিভিন্ন নামীদামী ব্রান্ডের চোরাই মোবাইল এবং টচলাইট সহ হীরাঝিল এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। উক্ত আটককৃত ব্যক্তিরা সিদ্ধিরগঞ্জের বিভিন্ন এলাকায় বাসা ভাড়া নিয়ে থাকেন।

সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ কামরুল ফারুক বলেন, উক্ত আসামীরা বিভিন্ন এলাকা থেকে চোরাই মোবাইল ফোন এনে হীরাঝিল পুরাতন মোবালই পট্টিতে ক্রয়-বিক্রি করত। এ চোর চক্রকে গোপন সংবাদের ভিত্তিতে বিভিন্ন ব্র্যান্ডের প্রায় ২ লক্ষ টাকার চোরাই মোবাইল সহ ৫ জনকে গ্রেফতার করা হয়। তারা চোর সিন্ডিকেটের অন্যতম সদস্য। চোরাই মোবাইল ফোন বেচাকেনা সাথে আর কারা কারা জড়িত তদন্ত করে তাদের আইনের আওতায় আনা হবে। উক্ত আসামীদের বিরুদ্ধে প্রচলিত আইনে ব্যবস্থা গ্রহন করা হবে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!