নারায়ণগঞ্জবুধবার , ২ নভেম্বর ২০২২
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সিদ্ধিরগঞ্জে বিশেষ অভিযানে গ্রেপ্তার ১০

Alokito Narayanganj24
নভেম্বর ২, ২০২২ ৬:০৫ অপরাহ্ণ
Link Copied!

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধিঃ সিদ্ধিরগঞ্জে বিশেষ অভিযান চালিয়ে বিভিন্ন পরোয়ানাভুক্ত ও দায়ের করা মামলার ১০ জন আসামিকে গ্রেফতার করেছে পুলিশ।

বিষয়টি নিশ্চিত করেছেন সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মশিউর রহমান পিপিএম বার।

গ্রেফতারকৃত আসামিরা হলেন- সিদ্ধিরগঞ্জের জালকুড়ি এলাকার মৃত সোনা মিয়ার ছেলে মো. আফজাল, সুমিলপাড়া এলাকার হায়দার আলীর ছেলে মো. সাগর, একই এলাকার হায়দার আলীর স্ত্রী নূর জাহান বেগম, গোদনাইল ধনকুন্ডা এলাকার মৃত হাসেম মোল্লার ছেলে জাহাঙ্গীর আলম (৪৫), আদর্শনগর এলাকার ইকবাল হোসেনের ছেলে শাহাদাৎ হোসেন (১৯), মিজমিজি বাতানপাড়া এলাকার জলিল হাওলাদারের মো. হোসাইন (১৯), গোদনাইল আরামবাগ এলাকার মকবুল হোসেনের ছেলে জয়নাল আবেদীন (২৯), টেকনাফ থানার ইউসুফ জালালের ছেলে করিম উল্লাহ (২৫), টেকনাফ থানার গোলাম কাদেরের ছেলে শরীফুল কাদের (২৬), লক্ষ্মীপুর জেলার নূর মোহাম্মদের ছেলে মো. শাহেদ (২০)।

গত মঙ্গলবার (১ নভেম্বর) দিবারাত্রি সিদ্ধিরগঞ্জের বিভিন্ন এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয় বলে জানান পুলিশ।

ওসি মো. মশিউর রহমান জানান, গতকাল রাতে আসামিদেরকে বিভিন্ন এলাকা থেকে গ্রেফতার করা হয়। বুধবার দুপুরে আসামিদের আদালতে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!