নারায়ণগঞ্জবুধবার , ১৪ অক্টোবর ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সিদ্ধিরগঞ্জে বোনকে ধর্ষণের মামলায় আবুবক্কর দুদিনের রিমান্ডে

Alokito Narayanganj24
অক্টোবর ১৪, ২০২০ ৬:২৩ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃসিদ্ধিরগঞ্জের মিজমিজি এলাকায় আপন দুই বোনকে ধর্ষণের মামলায় কেয়ারটেকার আবু বক্করকে দুই দিনের মঞ্জুর করেছেন আদালত। আজ বুধবার দুপুরে নারায়ণগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আফতাবুজ্জানের আদালতে পুলিশ পাঁচ দিনের রিমান্ড আবেদন করলে দুইদিনের রিমান্ড মঞ্জুর করে।

গত সোমবার দিবাগত রাতে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের মিজমিজি কান্দা পাড়া এলাকার ছয়তলার একটি কক্ষ থেকে আবু বক্করকে পুলিশ গ্রেপ্তার করে। পরে রাতে ধর্ষিত দুই বোনের বাবা বাদি হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় ধর্ষণের অভিযোগ এনে কেয়ারটেকার আবু বক্করকে আসামি করে মামলা দায়ের করেন।

মালায় উল্লেখ করা হয়, কান্দাপাড়া একই এলাকায় একটি ছয়তলা ভবনের কেয়ারটেকার আবু বক্করকে তারা নানা বলে ডাকতো। গত ৫ সেপ্টেম্বর তারা দুই বোন অভিমান করে খালায় বাসায় যাওয়ার পথে তাদেরকে আবুবক্কর তার ঘরে ডেকে নেয়। পরে ছয় তলা ভবনের নিচ তলায় তাদেরকে ভয়ভীতি দেখিয়ে মুখে গামছা বেঁধে ধর্ষণ করে এবং এ ঘটনা কাউকে না বলার জন্য ভয় দেখায়।
অভিযুক্ত আবু বক্কর নোয়াখালীর সেনপাড়া উপজেলার হোসেনপুর গ্রামের মৃত আবদুল্লা মিয়ার ছেলে।

এ ঘটনায় পুলিশ আজ আবু বক্করকে আদালতে হাজির করে পাঁচদিনের রিমান্ড আবেদন করলে আদালত দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!