নারায়ণগঞ্জসোমবার , ৭ জুন ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সিদ্ধিরগঞ্জে বোর্ডিং থেকে বৃদ্ধের মরদেহ উদ্ধার

Alokito Narayanganj24
জুন ৭, ২০২১ ৮:২১ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ সিদ্ধিরগঞ্জের শিমরাইল ট্রাক টার্মিনাল সংলগ্ন একটি বোর্ডিং থেকে রফিকুল ইসলাম (৫৫) নামের এক বৃদ্ধের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

রোববার (৬ জুন) বিকেল ৫টায় ‘নিরাপদ বোর্ডিং অ্যান্ড গেস্ট হাউজ’ থেকে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

রফিকুল ইসলাম কিশোরগঞ্জ জেলা সদরের সেহেরা এলাকার মৃত আব্দুর রহিমের ছেলে।

বোর্ডিংয়ের ম্যানেজার বাদশা আলমগীর জানান, বৃহস্পতিবার (৩ জুন) রফিকুল ইসলাম বোর্ডিংয়ের ১০১ নম্বর কক্ষ ভাড়া নেন। তিনি স্বাভাবিকভাবেই দিন কাটাচ্ছিলেন। ঘটনার কয়েক ঘণ্টা আগেও তিনি স্বাভাবিক ছিলেন। রোববার বিকেল ৩টা থেকে তার কক্ষ বন্ধ থাকায় ডাকাডাকি করে কোনো শব্দ না পেয়ে পুলিশে খবর দেয়া হয়।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) বাবুল হোসেন জানান, মরদেহের পাশে একটি বিষের বোতল উদ্ধার করা হয়েছে। ধারণা করা হচ্ছে, পারিবারিক কলহের কারণে তিনি বিষপান করে আত্মহত্যা করেছেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!