নারায়ণগঞ্জসোমবার , ২০ সেপ্টেম্বর ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সিদ্ধিরগঞ্জে ব্যবসায় বিনিয়োগের কথা বলে কোটি টাকা নিয়ে উধাও

Alokito Narayanganj24
সেপ্টেম্বর ২০, ২০২১ ৬:৪৫ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ সিদ্ধিরগঞ্জে ব্যবসায় বিনিয়োগের কথা বলে সাধারণ মানুষের কাছ থেকে কোটি টাকা হাতিয়ে নিয়ে উধাও হয়েছেন মো. মহিউদ্দিন (৩৫) নামে এক বিরিয়ানি ব্যবসায়ী।

এ ঘটনায় রোববার (১৯ সেপ্টেম্বর) রাতে সিদ্ধিরগঞ্জ থানায় লিখিত অভিযোগ করেছেন ভুক্তভোগীরা। তারা টাকা লেনদেনের স্ট্যাম্প পুলিশের কাছে জমা দেন।

ভুক্তভোগীরা জানান, মো. মহিউদ্দিন সিদ্ধিরগঞ্জের মিজমিজি এলাকায় গত ১৫ বছর ধরে বসবাস করছেন। কখনো ফলের ব্যবসা কখনো কম্বলের ব্যবসা করেন তিনি। দুই বছর ধরে চিটাগাং রোডের কাসসাফ সুপার মার্কেটের নিচতলায় ‘মহিউদ্দিন বিরিয়ানি হাউস অ্যান্ড রেস্টুরেন্ট’ নামে একটি দোকান পরিচালনা করে আসছিলেন মহিউদ্দিন। ব্যবসার সুবাদে এলাকার মানুষের সঙ্গে তার সুসম্পর্ক গড়ে ওঠে। সম্পর্কের সুযোগ নিয়ে লাভের টাকা কয়েকগুণ বাড়িয়ে দেওয়ার আশ্বাস দিয়ে সাধারণ মানুষকে তার ব্যবসায় বিনিয়োগ করতে বলেন। তাকে বিশ্বাস করে স্ট্যাম্পে সই দিয়ে টাকা বিনিয়োগ করেন অনেকে।

জানা যায়, অভিযোগকারীদের মধ্যে আব্দুল বাতেন, মজিবুর ও আনোয়ারের কাছ থেকে ৬৩ লাখ টাকা, ওবায়দুরের কাছ থেকে ১৫ লাখ, রিপন নামে একজনের কাছ থেকে ২২ লাখ, সুমনের কাছ থেকে সাড়ে ১৭ লাখ ও মফিজুলের কাছ থেকে ৭ লাখ টাকা হাতিয়ে নিয়েছেন তিনি। অভিযোগকারীরা ছাড়াও অনেকের কাছ থেকে লাখ লাখ টাকা হাতিয়ে নিয়েছেন বলেও অভিযোগ করেন।

ভুক্তভোগী ব্যবসায়ী সুমন বলেন, ‘আমি মহিউদ্দিনকে বিশ্বাস করে আমার টাকা দিয়েছিলাম। সে আমার টাকা নিয়ে উধাও হয়ে গেছে। আমি এখন নিঃস্ব। আমাকে রাস্তার ফকির বানিয়ে চলে গেছে সে। আমি প্রশাসনের কাছে দাবি জানাচ্ছি যাতে তাকে ধরে আমাদের টাকা ফিরিয়ে দেয়।’

খোঁজ নিয়ে জানা যায়, একটি বেসরকারি ব্যাংক থেকে এক মাস আগে ১৩ লাখ টাকা ঋণ নিয়েছেন মহিউদ্দিন।

সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মশিউর রহমান জানান, থানায় কয়েকজন ভুক্তভোগী লিখিত অভিযোগ দিয়েছেন। পুলিশের কয়েকটি দল পলাতক মহিউদ্দিনকে আটকের চেষ্টা চালাচ্ছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!