নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ১৪ মার্চ ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সিদ্ধিরগঞ্জে ভারতীয় শাড়ী উদ্ধার : পুলিশের রহস্যজনক গোপনীয়তা!

alokitonarayanganj
মার্চ ১৪, ২০১৯ ১১:৩১ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ ২৪ ডট নেট : সিদ্ধিরগঞ্জে বিপুল পরিমানের ভারতীয় শাড়ি কাপড় উদ্ধার নিয়ে দিনভর গোপনীতার পর রাতে সাংবাদিকদের তথ্য জানালো সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ। বৃহস্পতিবার সকাল ৭টায় ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের সিদ্ধিরগঞ্জের কাঁচপুর সেতুর পশ্চিম পাশ থেকে বিপুল পরিমানের ভারতীয় শাড়ি কাপড় বোঝাই একটি কভ্যার্ডভ্যান আটক করে সিদ্ধিরগঞ্জ থানার এসআই মো. রফিকুল ইসলাম।

গ্রেফতারকৃত হলো (ঢাকা মেট্রো-ন-১৫-৪৯০৬) এর চালক কুমিল্লা জেলার চান্দিনা থানার মইসেল এলাকার মৃত বাবলু মিয়ার ছেলে মো. রফিকুল (৩০) ও হেলপার কুমিল্লা কতোয়ালী থানার জোরামেস এলাকার সিরাজুল হকের ছেলে।

এদিকে ভারতীয় শাড়ি কাপড় উদ্ধারের খবরটি সাংবাদিকদের মধ্যে জানাজানি হলে সাংবাদিকরা এসআই মো. রফিকুল ইসলামের সাথে যোগাযোগ করলে তিনি থানার ইন্সপেক্টর (তদন্ত) মো. নজরুল ইসলামের সাথে যোগাযোগ করার জন্য বলেন। পরে ইন্সপেক্টর (তদন্ত) মো. নজরুল ইসলামের নিকট মুঠোফোনে জানতে চাইলে তিনি বিষয়টি ডিউটি অফিসারের সাথে যোগাযোগ করতে বলেন। পরে সাংবাদিকরা সিদ্ধিরগঞ্জ থানার ডিউটি অফিসার এএসআই মিলনের সাথে যোগাযোগ করলে তিনি জানায়, শাড়ি উদ্ধারকারি অফিসার এসআই রফিকুল ইসলাম ও তদন্ত স্যারের সাথে যোগাযোগ করেন।

অপরদিকে বিকাল ৫টায় কয়েকজন সাংবাদিককে সিদ্ধিরগঞ্জ ইন্সপেক্টর (তদন্ত) মো. নজরুল ইসলাম জানান, বিষয়টি নিয়ে সন্ধ্যার পর প্রেস ব্রিফিং করা হবে। পরে রাত পৌনে ৮টায় সিদ্ধিরগঞ্জ থানার ইন্সপেক্টর (তদন্ত) মো. নজরুল ইসলাম আয়োজিত সংবাদ সম্মেলনে জানান, গোপন সংবাদের ভিত্তিত্বে সকাল ৭টার ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের সিদ্ধিরগঞ্জের কাঁচপুর সেতুর পশ্চিম পাশ থেকে বিপুল পরিমানের ভারতীয় শাড়ী কাপড় বোঝাই একটি কভ্যার্ডভ্যানটি আটক করা হয়। পরে কভ্যার্ডভ্যান থেকে ২৬ বস্তা ভারতীয় শাড়ী কাপড় উদ্ধার করা হয়। শাড়ীর মালিকের সন্ধান করতে গিয়ে সাংবাদিকদের তথ্য দিতে বিলম্ব হয়ছে বলে তিনি দাবি করেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!