নারায়ণগঞ্জবুধবার , ১০ নভেম্বর ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সিদ্ধিরগঞ্জে ভুয়া এসআই আটক

Alokito Narayanganj24
নভেম্বর ১০, ২০২১ ১১:২৭ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়নগঞ্জ: সিদ্ধিরগঞ্জের পূর্ব নিমাইকাশরী এলাকা থেকে মো. জাহিদুল ইসলাম সবুজ নামে এক ভুয়া পুলিশ কর্মকর্তাকে আটক করেছে র‍্যাব। আটক ব্যক্তি ওই এলাকার মৃত বেলায়েত হোসেনের ছেলে।

মঙ্গলবার দিবাগত রাতে র‍্যাব-১১ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন র‍্যাব-১১ এর মিডিয়া অফিসার সহকারী পুলিশ সুপার (এএসপি) রিজুয়ান সাইদ জিকু।

এর আগে সোমবার (৮ নভেম্বর) দুপুর ৩টায় তাকে আটক করা হয়।সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, আটক ব্যক্তি নিজেকে নারায়ণগঞ্জের আড়াইহাজার থানায় কর্মরত ‘এসআই সজিব’ হিসেবে পরিচয় প্রদান করতো।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে স্বীকার করে নিজেকে পুলিশ কর্মকর্তা প্রমাণের জন্য পুলিশের পোশাক পরে ছবি পোস্ট ছাড়াও ‘পুলিশ’ লিখিত বুলেটপ্রুফ জ্যাকেট ও ওয়াকিটকি সেট সহকারে নানা ভঙ্গিমায় ছবি তুলে সামাজিক যোগাযোগ মাধ্যমে  প্রচার করতো। নিজেকে পুলিশ কর্মকর্তা পরিচয় দিয়ে একাধিক নারীর সঙ্গে অন্তরঙ্গ সম্পর্ক গড়ে তুলে ব্ল্যাকমেইল করার জন্য মোবাইলে তাদের স্পর্শকাতর ছবি ধারণ করতো বলে প্রাথমিক তদন্তে জানা গেছে।

ওই বিজ্ঞপ্তিতে আরও উল্লেখ করা হয়, মুঠোফোনে বিভিন্ন ব্যক্তিকে ‘এসআই সজিব’ পরিচয় দিয়ে গ্রেফতার করে কোর্টে চালান করে দেয়ার বেশকিছু কল রেকর্ড র‍্যাব উদ্ধার করেছে।তার বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!