নারায়ণগঞ্জশনিবার , ১২ সেপ্টেম্বর ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

সিদ্ধিরগঞ্জে ভুয়া ভ্যাট চালানসহ ট্রাক ভর্তি মশার কয়েল জব্দ

Alokito Narayanganj24
সেপ্টেম্বর ১২, ২০২০ ৩:২৩ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:সরকারী রাজস্ব ফাঁকি দেওয়ার অভিযোগ ট্রাক ভর্তি মশার কয়েল আটক করেছে জাতীয় রাজস্ব বোর্ড( এনবিআর)। এ সময় একটি ভুয়া ভ্যাট চালানের কাগজও জব্দ করে শুল্ক গোয়েন্দারা।

বৃহস্পতিবার (১০ সেপ্টেম্বর) দিবাগত রাতে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের মিজমিজি এলাকার শারমিন ক্যামিকেল ওয়ার্কসের সামনে থেকে কুমিল্লাগামী ট্রাকটিকে আটক করে এনবিআর।

শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তরের মহাপরিচালক মইনুল খান গনমাধ্যমকে বলেন, সিদ্ধিগরগঞ্জের শারমিন ক্যামিক্যাল নামের একটি প্রতিষ্ঠান অনেকদিন যাবৎ সরকারী কর ফাঁকি দিয়ে বাজারে মশার কয়েল বাজারজাত করে আসছিল। গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার গভীর রাতে সিদ্ধিরগঞ্জের মিজমিজি এলাকা থেকে ট্রাক ভর্তি মশার কয়েল আটক করা হয়। এসময় ট্রাকে উঠানো কয়েলগুলোর ভ্যাট পরিশোধ না করে কারখানা থেকে বের করা হয়েছে বলে নিশ্চিত হয় শুল্ক গোয়েন্দারা। ট্রাকে উল্লেখিত প্রতিষ্ঠানের ১৪৪ কার্টন মশার কয়েল ছিল বলে তিনি নিশ্চিত করেন।

তিনি আরও জানান,আটক করা পণ্যের মূল্য ও ভ্যাট ফাঁকির পরিমাণ নির্ণয় করে ভ্যাট আইনে প্রতিষ্ঠানের মালিকের বিরুদ্ধে মামলা দায়ের করা হবে। এর আগে এই প্রতিষ্ঠানকে ২০ লাখ টাকা ভ্যাট ফাঁকির মামলা দেওয়া হয়েছিল।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!