নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ৯ জানুয়ারি ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সিদ্ধিরগঞ্জে মশার কয়েল ও খানার ডুলি তৈরি কারখানায় অগ্নিকাণ্ড

Alokito Narayanganj24
জানুয়ারি ৯, ২০২০ ৫:২৪ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ :  সিদ্ধিরগঞ্জে মশার কয়েল ও খানার ডুলি (রান্নার পাতিল রাখার বক্স) তৈরি কারখানায় অগ্নিকাণ্ড সংঘটিত হয়েছে। আজ বৃহস্পতিবার (৯ জানুয়ারি) ভোর ৬টায় সিদ্ধিরগঞ্জের মিজমিজি ধনুহাজী রোড এলাকায় ওই কারখানায় এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

খবর পেয়ে আদমজী ফায়ার সার্ভিসের ২টি ইউনিট ঘটনাস্থলে গিয়ে ১ ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন। বিদ্যুতের শকসার্কিট থেকে এ অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়েছে বলে জানিয়েছেন আদমজী ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার শাহাজাহান।

এর আগেও ২০১৭ সালের ১৫ অক্টোবর ভোরে একই কারখানায় অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছিল বলে জানিয়েছেন এলাকাবাসী।

এলাকাবাসী জানায়, সিদ্ধিরগঞ্জের ধনুহাজী রোডের পার্শ্বে ওই মশার কয়েল ও খানার ডুলি (রান্নার পাতিল রাখার বক্স) তৈরির কারখানায় অগ্নিনির্বাপকের কোনো ব্যবস্থা ছিল না। এতে বৃহস্পতিবার ভোরে হঠাৎ অগ্নিকাণ্ড সংঘটিত হয়। ওই কারাখানায় অবৈধ গ্যাস সংযোগ থাকায় মূহুর্তের মধ্যে আগুন ছড়িয়ে পড়ে পুরো কারখানায়। প্রথমে এলাকাবাসী পানি দিয়ে আগুন নেভানোর চেষ্টা করে ব্যর্থ হয়ে আদমজী ইপিজেড ফায়ার সার্ভিসকে খবর দেয়। খবর পেয়ে আদমজী ইপিজেড ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

আদমজী ফায়ার সার্ভিসের (ইনচার্জ) সিনিয়র স্টেশন অফিসার শাহাজাহান ও স্টেশন অফিসার মো. আব্দুল হাই বলেন, ১ ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনা হয়েছে। তবে অগ্নিকাণ্ডে ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!