নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ৫ ডিসেম্বর ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সিদ্ধিরগঞ্জে মশার কয়েল তৈরির কারখানার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

Alokito Narayanganj24
ডিসেম্বর ৫, ২০১৯ ২:১৬ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ :   সিদ্ধিরগঞ্জে ৫ মশার কয়েল তৈরির কারখানায় অভিযান চালিয়ে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছেন তিতাসের ভ্রাম্যমান আদালত।  এসময় আড়াই লাখ টাকা জরিমানা করা হয়।

(৪ ডিসেম্বর) বুধবার দুপুর ১২টা থেকে বিকেল ৫টা পর্যন্ত সিদ্ধিরগঞ্জ অঞ্চলের সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রোমানা আক্তারের নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়।

নির্বাহী ম্যাজিস্ট্রেট রোমানা আক্তার বলেন, অবৈধভাবে গ্যাস সংযোগ নিয়ে মশার কয়েল কারখানা পরিচালনা করার অপরাধে সিদ্ধিরগঞ্জের মিজমিজি পশ্চিমপাড়া (মাদ্রাসা রোড) ও মৌচাক (চিশতীয়া বেকারী সংলগ্ন) এলাকার আলম, জাহাঙ্গীর, পারভেজ ও আনোয়ারের মালিকানাধীন ৫টি কয়েল কারখানার অবৈধ গ্যাস বিচ্ছিন্ন করা হয়েছে। অবৈধভাবে গ্যাস সংযোগ ও ব্যবহারের অপরাধে কারখানার মালিকদের মোট আড়াই লাখ টাকা অর্থদন্ড করা হয়েছে।

তিতাসের এ অভিযানে উপস্থিত ছিলেন তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন (টিএন্ডডি) কোম্পানির নারায়ণগঞ্জ জোনাল বিপণন অফিসের উপ মহাব্যবস্থাপক মফিজুল ইসলাম, ব্যবস্থাপক গোলাম মোস্তফা, উপব্যবস্থাপক আল মামুন, উপব্যবস্থাপক সিরাজুল ইসলাম প্রমুখ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!