নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ১৬ সেপ্টেম্বর ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সিদ্ধিরগঞ্জে মহাসড়কে ৫ শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ

Alokito Narayanganj24
সেপ্টেম্বর ১৬, ২০২১ ৬:৪৭ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ সিদ্ধিরগঞ্জে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের শিমরাইল মোড় দখল করে গড়ে ওঠা অবৈধ স্থাপনা উচ্ছেদ করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) বেলা ১১টায় কাঁচপুর হাইওয়ে থানার উদ্যোগে নারায়ণগঞ্জ সড়ক ও জনপথ, জেলা পুলিশ, জেলা ট্রাফিক পুলিশ ও সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের সমন্বয়ে এ অভিযান পরিচালিত হয়।

পুলিশ জানায়, শিমরাইল এলাকায় মহাসড়কের ফুটপাতে দোকান তুলে প্রভাবশালীরা দীর্ঘদিন ধরে নির্দিষ্ট হারে হকারদের কাছ থেকে ভাড়া আদায় করতো। অবৈধ দোকানপাটের কারণে পথচারীদের চলাচলে ভোগান্তি ও সবসময় যানজট লেগেই থাকত।

শিমরাইল মোড়ের পুলিশ বক্সে দায়িত্বরত ট্রাফিক ইন্সপেক্টর (টিআই) মশিউর রহমান জানান, যান চলাচল স্বাভাবিক রাখতে এ অভিযান পরিচালিত হয়েছে। শিমরাইল মোড় ছাড়াও মৌচাক ও সানাড়পাড় বাসস্ট্যান্ডের আশপাশে মহাসড়ক দখল করে গড়ে ওঠা অবৈধ স্থাপনাও উচ্ছেদ করা হবে।

তিনি আরও জানান, দীর্ঘদিন থেকে এসব অবৈধ স্থাপনা সরিয়ে নিতে বলা হলেও কোনো কাজ হয়নি। তাই উচ্ছেদ অভিযান পরিচালিত হচ্ছে। অভিযানে পাঁচ শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!