নারায়ণগঞ্জশনিবার , ১২ অক্টোবর ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

সিদ্ধিরগঞ্জে র‌্যাবের অভিযানে ১৪জন ছিনতাইকারী গ্রেফতার

Alokito Narayanganj24
অক্টোবর ১২, ২০১৯ ৪:৪৫ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:১২৫০টি মোবাইল ও নগদ ২২ হাজার ৫শ টাকাসহ ১৪জন ছিনতাইকারীকে গ্রেফতার করেছে র‌্যাব-১১। নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানাধীন হিরাঝিল ও বিহারী ক্যাম্প এলাকায় অভিযান চালিয়ে এই ছিনতাইকারীদের গ্রেফতার করা হয়।উদ্ধানকৃত ১২৫০ টি মোবাইলের মধ্যে ৩৫০টি বিভিন্ন ব্রান্ডের এন্ড্রয়েড স্মার্টফোন ও ৯০০টি সাধারণ বাটন মোবাইল রয়েছে।

গ্রেফতারকৃতরা হলো সাজ্জাদ হোসেন (২৪), শাহজালাল হাওলাদার (৩২), হৃদয় (২১), আঃ ছাত্তার (৪৫), মিলন হোসেন (৩৫), আবুল হোসেন (২৫), মোস্তফা (৩১), আলী অজগর (২১), রমজান সরদার (৩১), নাসির উদ্দিন (৪৩), দেলোয়ার হোসেন (৩৫), মাহিম মিয়া (২৮), হায়দার আলী (৪৫) ও শাহজাহান (১৮)।১২ অক্টোবর শনিবার দুপুরে র‌্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার আলেপ উদ্দিন প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।

এতে জানানো হয়, গ্রেফতারকৃত আসামীদের প্রাথমিক জিজ্ঞাসাবাদ ও অনুসন্ধানে জানা যায়, এটি একটি সংঘবদ্ধ ছিনতাইকারী চক্র। এই ছিনতাইকারী চক্রের সদস্যরা দীর্ঘদিন যাবৎ সিদ্ধিরগঞ্জের আদমজী ইপিজেড ও চিটাগাং রোড এবং এর আশপাশের এলাকায় কখনো গার্মেন্টস কর্মী আবার কখনো সাধারণ যাত্রীর ছদ্মবেশে কৌশলে সাধারণ গার্মেন্টস কর্মী ও সাধারণ লোকজনের মানিব্যাগ, মোবাইল, নগদ টাকা ও স্বর্ণালংকার ছিনতাই করে আসছে। এই ছিনতাইকৃত চোরাই মালামাল সাজ্জাদ হোসেনের কাছে নিয়ে আসে। সাজ্জাদ এই মালামাল হিরাঝিল এলাকার বিভিন্ন দোকানে গোপনে মজুদ রাখে এবং বিভিন্ন ক্রেতাদের কাছে বিক্রি করে। সাজ্জাদ এই চক্রের মূলহোতা। তার নিদের্শে এই চক্র তাদের ছিনতাই কার্যক্রম পরিচালনা করে আসছে।

র‌্যাব-১১ এর অনুসন্ধানে ছিনতাই সংক্রান্ত ঘটনার সত্যতা পেয়ে তা বন্ধকরণ ও জড়িতদের আইনের আওতায় আনার জন্য গত ১১ অক্টোবর ২০১৯ খ্রিষ্টাব্দে দিবাগত রাতে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানাধীন হিরাঝিল ও বিহারী ক্যাম্প এলাকায় অভিযান পরিচালনা করে ছিনতাইকারী চক্রের মূলহোতাসহ উপরোক্ত ১৪ জন আসামীকে হাতে-নাতে গ্রেফতার করা হয়। জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা আরো স্বীকার করে যে তারা একটি সংঘবদ্ব ছিনতাইকারী চক্র। সাজ্জাদ এই চক্রের লিডার এবং মোঃ সাজ্জাদসহ, মোঃ শাহজালাল হাওলাদার, মোঃ হৃদয়, ও মোঃ আব্দুল ছাত্তার দীর্ঘদিন ধরে ছদ¥বেশে বিভিন্ন কৌশল অবলম্বন করে গার্মেন্টস কর্মী ও সাধারণ লোকজনের মানিব্যাগ, মোবাইল, নগদ টাকা ও স্বর্ণালংকার ছিনতাই করে আসছে। তাদের এই ছিনতাইকৃত মালামাল এই চক্রের সদস্য মোঃ মিলন হোসেন, আবুল হোসেন, মোঃ মোস্তফা, মোঃ আলী অজগর, মোঃ রমজান সরদার, মোঃ নাসির উদ্দিন, মোঃ দেলোয়ার হোসেন, মোঃ মাহিম মিয়া, মোঃ হায়দার আলী ও মোঃ শাহজাহানগন বিভিন্ন কৌশলে বিক্রি করে। ছিনতাইসহ যেকোন অপরাধ মূলক কর্মকান্ড বন্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!