নারায়ণগঞ্জসোমবার , ৮ নভেম্বর ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সিদ্ধিরগঞ্জে র‌্যাবের অভিযানে ১৪ পরিবহন চাঁদাবাজ গ্রেপ্তার

Alokito Narayanganj24
নভেম্বর ৮, ২০২১ ১১:৪৬ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়নগঞ্জ:সিদ্ধিরগঞ্জ থানাধীন শিমরাইলে চাঁদাবাজিকালে ১৪ জনকে আটক করেছে র‌্যাব। সোমবার বিকেলে র‌্যাব-১১ এর মিডিয়া অফিসার এএসপি মো. রিজওয়ান সাঈদ জিকু চাঁদাবাজদের বিষয় নিশ্চিত করেছেন।

এর আগে দুপুরে তাদের আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে চাঁদাবাজির ১৩ হাজার ৭শ টাকা উদ্ধার করা হয়।

আটককৃতরা হলো  মো. সিদ্দিক গাজী (৩৫), মোশারফ হোসেন (২৮), আলাউদ্দিন (২০), জনি মিয়া (২২), প্রকাশ চন্দ্র দাস (২১), আমিনুল ইসলাম (২১), মোঃ তুহিন (১৮), মান্নান (২৫), আমির হোসেন (৩৫), মাহামুদ হাসান বাবু (১৯), ইমরান ইসলাম (২১), বিশাল সিং (২৬), অবিদ মিয়া (৪৪), মো. কবির হোসেন (৫০)।

র‌্যাবের এএসপি মো. রিজওয়ান সাঈদ জিকু বলেন, আসামিরা ঢাকা থেকে চট্টগ্রামগামী মহাসড়কে উত্তর পাশের কাইয়ুম এর চায়ের দোকানের সামনে পাকা রাস্তার এলাকায় টেম্পু, সিএনজি এবং লেগুনাসহ বিভিন্ন ধরনের গাড়ি চালকদের ভয়ভীতি দেখিয়ে প্রতি গাড়ি থেকে দৈনিক ২৫০ থেকে ৩০০ টাকা করে অবৈধভাবে চাঁদা আদায় করে আসছিল। সোমবার চাঁদাবাজিকালে তাদের আটক করা হয়। চাঁদাবাজ দমনে র‌্যাব-১১ এর অভিযান অব্যাহত থাকবে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!