নারায়ণগঞ্জশুক্রবার , ১৪ আগস্ট ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

সিদ্ধিরগঞ্জে শাপলা গেস্ট হাউজ থেকে আট খদ্দের আটক

Alokito Narayanganj24
আগস্ট ১৪, ২০২০ ১:৫৬ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:সিদ্ধিরগঞ্জের সাইনবোর্ড এলাকায় শাপলা গেস্ট হাউজ নামক মিনি পতিতালয়ে পুলিশ অভিযান চালিয়ে ১ নারী ও ৭ জন খদ্দেরকে আটক করে। বৃহস্পতিবার (১৩ আগস্ট) দুপু রে সিদ্ধিরগঞ্জের সাইনবোর্ড এলাকাস্থ সামাদ বানু শপিং কমপ্লেক্সে ৫ তলায় পুলিশ এ অভিযান চালিয়ে তাদের আটক করে। আটকরা হলো, আতিকুর রহমান (৪৬), মাসুদ রানা (৪০), নাজমুল হোসেন (২৬), ফুকা মিয়া (২৫), শাহ আলম (৩৯), হুমায়ূন কবির (৪৩), মামুন খান (৩৩) ও শিরিনা আক্তার রিয়া (৪০)।

স্থানীয়রা জানায়, সাইনবোর্ড এলাকাটি জনবহুল আবাসিক স্থান হলেও সঙ্গবদ্ধ একটি দেহব্যবসায়ী চক্র সামাদ বানু শপিং কমপ্লেক্সে একটি ফ্লোর ভাড়া নিয়ে শাপলা গেস্ট হাউজ নাম করণ করে মার্কেট মালিকের সহায়তায় দীর্ঘদিন ধরে অসামাজিক কাজ চালিয়ে আসছে। ইতিপূর্বে র‌্যাব ও পুলিশ একাধিকবার এ গেস্ট হাউজে অভিযান চালিয়ে বিভিন্ন বয়সী নারী ও খদ্দেরকে আটক করে। তার পরও চক্রটি তাদের কাজ বন্ধ করেনি।
অভিযানের নেতৃত্বদানকারি সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) কামরুল ফারুক জানান, সাইনবোর্ড এলাকায় শাপলা গেস্ট হাউজে অসামাজিক কার্যকলাপ চলছে এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালানো হয়। এসময় এক নারীসহ ৮ জনকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে মানব পাচার আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!