নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ১০ অক্টোবর ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সিদ্ধিরগঞ্জে শিশুকে ধর্ষণের চেষ্টা আটক বৃদ্ধ

Alokito Narayanganj24
অক্টোবর ১০, ২০১৯ ৭:১৯ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:সিদ্ধিরগঞ্জের আজিবপুর সরদারপাড়া রেললাইন বস্তিতে টিভি দেখানোর প্রলোভন দেখিয়ে ৫ বছরের এক শিশুকে ধর্ষণের চেষ্টার অভিযোগে চালিয়েছে আব্দুর রহমান (৬৫) নামে এক বৃদ্ধকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার সকাল ১০টায় এ ঘটনা ঘটে।

অভিযুক্ত আব্দুর রহমান সিদ্ধিরগঞ্জপুল এলাকার মিছির আলী সুপার মার্কেটের নিরাপত্তাপ্রহরী। যৌন হয়রানির শিকার শিশুটির বাসার পাশেই তার বাসা।

পুলিশ ও এলাকাবাসী জানায়, সিদ্ধিরগঞ্জের আজিবপুর সরদারপাড়া রেললাইন বস্তির নিজ বাড়ির সামনে শিশুটি খেলছিল। এ সময় টিভি দেখার প্রলোভন দেখিয়ে আব্দুর রহমান তাকে ঘরে নিয়ে ধর্ষণের চেষ্টা চালায়। এতে আতঙ্কিত হয়ে ওই শিশুটি চিৎকার শুরু করে। চিৎকার শুনে আশপাশের লোকজন এসে শিশুটিকে উদ্ধার ও আব্দুর রহমানকে আটক করে সিদ্ধিরগঞ্জ থানায় খবর দেয়। পরে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ অভিযুক্ত আব্দুর রহমানকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে।

সিদ্ধিরগঞ্জ থানার সহকারী উপ-পুলিশ পরিদর্শক (এএসআই) আমিনুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, ৫ বছরের শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে এক বৃদ্ধকে গ্রেফতার করা হয়েছে। এ বিষয়ে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!