নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ১৭ জানুয়ারি ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সিদ্ধিরগঞ্জে শিশুর লাশ উদ্ধার

Alokito Narayanganj24
জানুয়ারি ১৭, ২০১৯ ৯:৪৯ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব সংবাদদাতা : তানজিল (৭) নামে এক শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার বেলা ৩ টার দিকে সিদ্ধিরগঞ্জের রসূলবাগ এলাকার আলমখানের ভাড়া বাড়ির একটি ঘর থেকে শিশুটির লাশ উদ্ধার করা হয়। বলাৎকারের পর শিশুটিকে হত্যা করা হয়েছে বলে ধারণা করছে পুলিশ।

লাশ উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করে। ঘটনার পর থেকে বাড়ির ম্যানেজার নাজমুল পলাতক রয়েছে। নিহত তানজিল যশোর জেলার কোতোয়ালি থানার সুলতানপুর গ্রামের আনোয়ার মিয়ার ছেলে।

নিহতের বাবা আনোয়ার জানান, বুধবার (১৬ জানুয়ারি) সন্ধ্যা থেকে তানজিল নিখোঁজ ছিলো। নিখোঁজের পর থেকে বিভিন্ন স্থানে তাকে খোঁজাখুজি করে পাওয়া যায়নি। পরে বৃহস্পতিবার দুপুরে সিদ্ধিরগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরি করে।

থানা থেকে বাড়ি ফিরে স্থানীয়দের সহযোগিতায় সন্তানকে আবারো খুঁজতে থাকে আনোয়ার। এ সময় ওই বাড়ির একটি ষ্টোর রুমে ড্রামের নিচ থেকে তানজিলের লাশটি উদ্ধার করে স্থানীয়রা। পরে থানায় খবর দেওয়া হলে পুলিশ গিয়ে লাশটি উদ্ধার করে।

সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিন শাহ পারভেজ জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে শিশুটিকে বলাৎকার করার পর শ্বাসরোধে হত্যা করা হয়েছে। তার শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন পাওয়া গেছে। ময়নাতদন্তের পর হত্যার প্রকৃত কারণ জানা যাবে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!