নারায়ণগঞ্জমঙ্গলবার , ২৬ ফেব্রুয়ারি ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সিদ্ধিরগঞ্জে শিশু কন্যাকে ধর্ষণের অভিযোগে পিতা আটক

Alokito Narayanganj24
ফেব্রুয়ারি ২৬, ২০১৯ ৯:৫০ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ ২৪ ডট নেট : সিদ্ধিরগঞ্জে পিতা কর্তৃক নিজ শিশু (১১) কন্যাকে ধর্ষণের ঘটনা ঘটেছে। এ ঘটনায় ধর্ষক পিতাকে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে এলকাবাসী। এদিকে ধর্ষিত ওই শিশু আশংকাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজে ভর্তি রয়েছে। সোমবার বিকেলে সিদ্ধিরগঞ্জের জালকুড়ি পশ্চিম পাড়া এলাকায় জাহাঙ্গীরের ভাড়া বাড়িতে ঘটনাটি ঘটে। পরে রাতে পুলিশ খবর পেয়ে ধর্ষিত ওই শিশুটিকে উদ্ধার এবং ধর্ষক পিতাকে আটক করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে যায়। পরে সেখান থেকে শিশুটিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। ধর্ষক পিতার নাম মোঃ হানিফ (৪৫)।

ধর্ষিত ওই শিশুর মায়ের বরাত দিয়ে সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক ইব্রাহিম পাটোয়ারি জানায়, সোমবার দুপুর ২ টা থেকে বিকেল ৪টার যেকোন এক সময় তার স্বামী হানিফ নিজ শিশু কন্যাকে ধর্ষণ করে। সে সময় শিশুটির মা কাজে বাড়ির বাহিরে ছিলো। কাজ থেকে বিকেল সাড়ে ৫টার দিকে ফিরে এলে শিশুটি তার মাকে পুরো ঘটনাটি খুলে বলে। এসময় শিশুটির মা বাড়ির মালিক জাহাঙ্গীরকে বিষয়টি অবহিত করে। আস্তে আস্তে পুরো ঘটনাটি এলাকায় জানাজানি হলে উত্তেজিত জনতা একসময় ধর্ষক পিতা হানিফকে গণপিটুনি দেয়। সন্ধ্যার পরে বিষয়টি বাড়ির মালিক জাহাঙ্গীর থানা পুলিশকে অবহিত করে। পরে রাত সাড়ে ৯টায় পুলিশ ঘটনাস্থলে গিয়ে ধর্ষিত ওই শিশুটিকে উদ্ধার করে এবং ধর্ষক পিতা হানিফকে আটক করে প্রথমে নারায়ণগঞ্জ ৩০০ শয্যা হাসপাতালে নিয়ে যায়। পরে সেখান থেকে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠিয়ে দেওয়া হয় তাদেরকে। নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে হানিফকে প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর থানায় নিয়ে আসা হয়। এদিকে রাত ১টায় ধর্ষিত ওই শিশুটিকে আশংকাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে শিশুটির একটি অপারেশন হওয়ার কথা রয়েছে বলে জানা যায়। ধর্ষক পিতা হানিফ ভোলা জেলার পাঙ্গাসায়া গ্রামের মৃত মোঃ শাহেদের ছেলে। সে পেশায় একজন রাজমিস্ত্রি বলে জানা গেছে।

এবিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) নজরুল ইসলাম জানায়, সিদ্ধিরগঞ্জের জালকুড়ি পশ্চিমপাড়া এলাকায় পিতা কর্তৃক নিজ শিশু কন্যাকে ধর্ষণের ঘটনা ঘটেছে। আমরা ধর্ষক পিতাকে আটক করেছি। এবং ধর্ষিত ওই শিশুটিকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজে পাঠিয়েছি চিকিৎসার জন্য। এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানায় আইনানুগ কার্যক্রম পক্রিয়াধীন রয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!