নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ২২ অক্টোবর ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সিদ্ধিরগঞ্জে ষষ্ঠ শ্রেণির ছাত্রীকে ধর্ষনের অভিযোগে গ্রেফতার ৪

Alokito Narayanganj24
অক্টোবর ২২, ২০২০ ৬:২৭ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃসিদ্ধিরগঞ্জে রাস্তা থেকে তুলে নিয়ে ষষ্ঠ শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণ করার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় অভিযুক্ত যুবক ও তার ৩ সহযোগীকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার বিকেলে নারায়ণগঞ্জ মহানগরের ৭ নং ওয়ার্ডের সিদ্ধিরগঞ্জের কদমতলী মাহিল মাস্টারের বাড়িতে এ ঘটনা ঘটেছে।

অভিযুক্ত নাসির (১৯) নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের বারদী এলাকার মৃত এমদাদুল হক পারভেজের ছেলে। তার সহযোগীরা হলো- এনায়েত, উজ্জ্বল ও আরিফুল। এ ঘটনায় ধর্ষিতা স্কুলছাত্রীর মা বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় নাসিরকে প্রধান আসমী করে ৪ জনের নামে একটি মামলা দায়ের করেছেন।

তিনি জানান, গত বুধবার বিকেলে তার মেয়ে বাড়ির পাশে রাস্তায় খেলা করার সময় নাসির ও তার সহযোগীরা তাকে জোর করে তুলে নিয়ে মাহিল মাস্টারের বাড়ির একটি কক্ষে আটকে রেখে ধর্ষণ করে। এ সময়ে তারা সহযোগীরা ঘরের দরজায় পাহাড়ায় ছিল।

সিদ্ধিরগঞ্জ থানার ওসি কামরুল ফারুক বলেন, নাসির ও তার সহযোগীদের গভীর রাতে অভিযান চালিয়ে গ্রেপ্তার করা হয়েছে। ধর্ষিতাকে ডাক্তারি পরীক্ষার জন্য নারায়ণঞ্জ ভিক্টোরিয়া হাসপাতালে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!