নারায়ণগঞ্জসোমবার , ২৮ অক্টোবর ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সিদ্ধিরগঞ্জে সড়ক দুর্ঘটনায় পাঠাও চালকের মৃত্যু

Alokito Narayanganj24
অক্টোবর ২৮, ২০১৯ ১:২৫ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:সিদ্ধিরগঞ্জে সড়ক দুর্ঘটনায় এক পাঠাও চালকের মৃত্যু হয়েছে। তার নাম হৃদয় (২৭)। ঘটনাটি ঘটেছে রোববার (২৭ অক্টোবর) বিকেলে সিদ্ধিরগঞ্জের সানারপাড় এলাকায় । এই ঘটনায় পুলিশ ঘাতক কাভার্ডভ্যান চালককে আটক করেছে।

সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক জয়নাল আবেদীন জানান, রবিবার বিকেলে (২৭ অক্টোবর) সিদ্ধিরগঞ্জের সানারপাড় বিডিকে পাম্পের উল্টো দিকে ঢাকামুখী একটি মোটরসাইকেলকে পিছন থেকে একটি কাভার্ডভ্যান ধাক্কা দেয়। এ সময় ঘটনাস্থলেই মোটরসাইকেল চালক হৃদয় (২৭) নিহত হয়। পরে স্থানীয় জনতা ঘাতক কাভার্ডভ্যান চালক রবিউলকে (৩৫) আটক করে। পরে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে এবং কাভার্ডভ্যান চালককে আটক করে থানায় নিয়ে আসে।

এদিকে নিহত হৃদয় প্রায় তিন বছর যাবত পাঠাও অ্যাপসের মাধ্যমে মোটর সাইকেল চালিয়ে আসছিল বলে জানান তার বোন পলি। হৃদয় ব্রাহ্মণবাড়িয়া জেলার বাঞ্ছারামপুর থানার মরিচাকান্দি গ্রামের তানসেন মিয়ার ছেলে। সে ঢাকার শনিআখরা এলাকায় স্বপরিবারে বসবাস করত।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!