নারায়ণগঞ্জবুধবার , ২ ডিসেম্বর ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সিদ্ধিরগঞ্জে সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার

Alokito Narayanganj24
ডিসেম্বর ২, ২০২০ ১২:২৯ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ  সিদ্ধিরগঞ্জে ২ লাখ ৪০ হাজার টাকা অর্থদন্ডে দন্ডিত ও ৪ মাসের সাজাপ্রাপ্ত গোলাম মোস্তফা (৩৮) নামে এক আসামিকে গ্রেফতার করেছে পুলিশ।

গতকাল সোমবার (৩০ নভেম্বর) রাত সাড়ে আটটার দিকে সিদ্ধিরগঞ্জের এসও রোড এলাকার সুফিয়া জেনারেল হাসপাতালের সামনে থেকে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মোহাম্মদ তারেক নেতৃত্বে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত গোলাম মোস্তফা শরীয়তপুর জেলার নড়িয়ার আব্দুল জব্বারের ছেলে। সিদ্ধিরগঞ্জের এসও রোড এলাকার রাশেদ মহাজনের বাড়িতে সে ভাড়া বসায় থাকতেন।

 

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: মশিউর রহমান বলেন, গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে চট্টগ্রাম আদালতে চারটি ও নারায়ণগঞ্জ আদালতে দুইটি মামলা রয়েছে। তাকে আদালতে সোপর্দ করা হয়েছে।

 

জানা যায়, সাজাপ্রাপ্ত আসামী গোলাম মোস্তফা মেসার্স জয় ট্রেডার্স নামক তেল সরবরাহকারী প্রতিষ্ঠানের নামে অবৈধ চোরাই তেল ও ভেজাল মিশ্রিত ফার্নেস অয়েল বিভিন্ন প্রতিষ্ঠানে সরবরাহ করে আসছিল। তাঁর নামে চেক দিয়ে প্রতারণার অভিযোগে চট্টগ্রাম আদালতে চারটি ও নারায়ণগঞ্জ আদালতে দুইটি মামলা রয়েছে। এছাড়াও অবৈধভাবে তেল চুরির অভিযোগে ৩ বছর আগে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ তাঁকে গ্রেফতার করে। সে মামলা এখনো চলমান রয়েছে।

 

চট্টগ্রামের তেল ব্যবসায়ী মোঃ আমজাদ হোসেন আসামী গোলাম মোস্তফার নামে চট্টগ্রাম আদালতে এনআই এ্যাক্টের ১৩৮ ধারা অনুযায়ী চট্টগ্রাম আদালতে চারটি মামলা দায়ের করে। চট্টগ্রাম যুগ্ম মহানগর দায়রা জজ ৩য় আদালতের ৩৫২০/১৮ নং মামলায় আসামী গোলাম মোস্তফাকে চার মাসের সাজা ও ২ লাখ ৪০ টাকা অর্থদণ্ড করে আদালত।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!