নারায়ণগঞ্জবুধবার , ১৯ আগস্ট ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

সিদ্ধিরগঞ্জে সাবেক কাউন্সিলরের দুই সহযোগী গ্রেফতার

Alokito Narayanganj24
আগস্ট ১৯, ২০২০ ১:৫২ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:সিদ্ধিরগঞ্জে তুচ্ছ ঘটনায় দুই গ্রুপের সংঘর্ষের মামলায় সাবেক কাউন্সিলর সিরাজ মন্ডলের দুই ঘনিষ্ঠ সহযোগী সেলিম মজুমদার (৩৮) ও মাদক সম্রাট ফারুক হোসেন বাক্কুকে (৪০) গ্রেফতার করেছে পুলিশ। সোমবার (১৭ আগষ্ট) গভীর রাতে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ ও জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) পৃথক অভিযানে তাদেরকে গ্রেফতার করা হয়।

মঙ্গলবার (১৮ আগষ্ট) দুপুরে রিমান্ডের আবেদন করে তাদেরকে আদালতে প্রেরণ করেছে পুলিশ। গ্রেফতারকৃত সেলিম মজুমদার ও মাদক সম্রাট ফারুক হোসেন বাক্কু ১ ডজন মামলার আসামি।

সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ফারুক জানান, নাসিক ৬নং ওয়ার্ডের সুমিলপাড়া এলাকায় মারামারী মামলার এজাহার নামীয় আসামি সেলিম মজুমদারকে সোমবার রাতে গ্রেফতার করা হয়েছে। আসামিকে জিজ্ঞাসাবাদের জন্য পাঁচ দিনের রিমান্ড আবেদন করে আদালতে প্রেরণ করা হয়েছে।

অপরদিকে জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন জানায়, নাসিক ৬নং ওয়ার্ডের পুলিশ বাদী একটি বিষ্ফোরক মামলার এজাহার নামীয় আসামি ফারুক হোসেন বাক্কুকে সোমবার রাতে গ্রেফতার করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ড আবেদন করে মঙ্গলবার দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!