নারায়ণগঞ্জসোমবার , ২ মার্চ ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সিদ্ধিরগঞ্জে সূর্যের হাসি ক্লিনিকে বিনামূল্যের টিকা বিক্রির অভিযোগ

Alokito Narayanganj24
মার্চ ২, ২০২০ ৭:১৬ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ :  নারায়ণগঞ্জ সদর উপজেলার সিদ্ধিরগঞ্জের সূর্যের হাসি ক্লিনিকের কয়েকটি কেন্দ্রে বিনামূল্যের টিকা বিক্রির গুরুতর অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় অভিযুক্তদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহনের জন্য সিদ্ধিরগঞ্জের সহকারী স্বাস্থ্য পরিদর্শক সংশ্লিষ্ট দপ্তরে লিখিত অভিযোগ দিয়েছেন বলে সূত্রে প্রকাশ।

জানা যায়, সরকার শিশুদের জন্য বিনামূল্যে টিকা দানের ব্যবস্থা করলেও এখানকার ৩নং ওয়ার্ডে কদমতলীস্থ রমিজ মিয়ার বাড়ি টিকা দান কেন্দ্র, ১নং ওয়ার্ডে হিরাঝিলস্থ সিটি ইন্টারন্যাশনাল স্কুল টিকা দান কেন্দ্র ও মাদানীনগর আইডিয়াল স্কুল টিকা দান কেন্দ্রে টিকা গ্রহীতার কাছ ৭০-১০০ টাকা হাতিয়ে নেয়া হচ্ছে।

এজন্য সংশ্লিষ্টরা প্রতারনার আশ্রয় নিয়ে রশিদপত্রে টাকার বিনিময়ে টিকা দান কথা না লিখে রেজিষ্ট্রেশন, কনসালটেশন, কাউন্সিলিং বা পিএনসি সেবা লিখে উক্ত টাকা হাতিয়ে নিচ্ছে বলে অভিযোগে প্রকাশ। উক্ত অভিযোগের প্রেক্ষিতে সিদ্ধিরগঞ্জের সহকারী স্বাস্থ্য পরিদর্শক অভিযুক্ত কেন্দ্রগুলো পরিদর্শন শেষে সংশ্লিষ্ট দপ্তরে প্রমানসহ লিখিত অভিযোগ করেছেন বলে জানা গেছে।

তিনি লিখিত অভিযোগে আরো বলেন, উক্ত কেন্দ্রগুলোর এধরনের কর্মকান্ড ইপিআই নীতিমালার পরিপন্থি ও জনগণের সাথে প্রতারনার শামিল। তিনি এব্যাপারে ব্যবস্থা গ্রহনের জন্য সংশ্লিষ্ট প্রশাসনের জরুরী হস্তক্ষেপ কামনা করেছেন।

এ বিষয়ে সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ জাহিদুল ইসলামের সাথে আলাপকালে তিনি জানান, অভিযোগ পেয়েছি। এর আগেও তাদেরকে এ বিষয়ে বহুবার সতর্ক করা হয়েছিলো। এবার তাদের বিরুদ্ধে খুব শীঘ্রই প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!