নারায়ণগঞ্জবুধবার , ২১ সেপ্টেম্বর ২০২২
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সিদ্ধিরগঞ্জে সড়ক দুর্ঘটনায় পুলিশ সদস্য আহত

Alokito Narayanganj24
সেপ্টেম্বর ২১, ২০২২ ৬:২২ অপরাহ্ণ
Link Copied!

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধিঃ সিদ্ধিরগঞ্জে সড়ক দুর্ঘটনায় ওসমান গনি (২৫) নামে এক পুলিশ সদস্যের গুরুতর আহত হওয়ার ঘটনা ঘটেছে।মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) বিকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মৌচাক এলাকায় দুর্ঘটনাটি ঘটে।

পুলিশ সূত্রে জানা যায়, আহত ব্যক্তি নারায়ণগঞ্জ-০৪ ইন্ডাস্ট্রিয়াল পুলিশের একজন সদস্য।

প্রত্যক্ষদর্শীরা জানান, একটি রড ভর্তি ভ্যানগাড়ি উল্টো পথে সাইনবোর্ডের দিকে আসছিল। এ সময় চট্টগ্রামমুখী মোটরসাইকেলের সঙ্গে ভ্যানগাড়িটির সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেল আরোহীর পায়ের ভিতর রড ঢুকে যায়। পরবর্তীকালে রড কাটার মেশিন দিয়ে রড কেটে আহত ব্যক্তিকে সাইনবোর্ড প্রো-অ্যাক্টিভ হাসপাতালে নেওয়া হয়েছে।

এ বিষয়ে শিমরাইল পুলিশ বক্সের টিআই শরফুদ্দিন জানান, সড়ক দুর্ঘটনায় একজন পুলিশ সদস্য আহত হয়েছেন। তাকে একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসা নেওয়ার জন্য পাঠানো হয়েছে। মোটরসাইকেল এবং ভ্যানগাড়িসহ রড দুটোকেই জব্দ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!