নারায়ণগঞ্জশনিবার , ৪ এপ্রিল ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সিদ্ধিরগঞ্জে হোম কোয়ারেন্টাইনে ৯টি পরিবার

Alokito Narayanganj24
এপ্রিল ৪, ২০২০ ৩:০৯ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের পাঠানটুলী এলাকার একটি বাড়ির ভাড়াটিয়া ও বাড়িওয়ালাসহ ৯টি পরিবারের ২৫ জনকে হোম কোয়ারেন্টাইনে থাকতে নির্দেশ দেয়া হয়েছে।

৩ এপ্রিল (শুক্রবার) রাত সাড়ে ১১টায় সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ ও স্থানীয় নাসিক ১০ নং ওয়ার্ড কাউন্সিলরের উপস্থিতিতে এ নির্দেশ দেয়া হয়। জানা যায়, এ বাড়ির একজন নারী যিনি বাড়িওয়ালা তিনি বন্দরে করোনার মৃত নারীকে গোসল করিয়েছিলেন।

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের (নাসিক) ১০ নং ওয়ার্ড কাউন্সিলর ইফতেখার আলম খোকন জানান, এলাকাবাসীর সূত্রে জানতে পেরে আমরা পরিবারগুলোর সাথে কথা বলে তাদের হোম কোয়ারেন্টইনে থাকতে বলেছি। পরবর্তীতে সিভিল সার্জন ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এ ব্যাপারে সিদ্ধান্ত নেবেন।

সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ফারুক জানান, এলাকাবাসী আতঙ্কিত হয়ে পড়ায় আমরা আপাতত সেখানে গিয়ে ৯টি পরিবারকে হোম কোয়ারেন্টাইনে থাকতে নির্দেশ দিয়েছি। পরবর্তীতে এ ব্যাপারে আলোচনা করে সিদ্ধান্ত নেয়া হবে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!