নারায়ণগঞ্জসোমবার , ১১ জানুয়ারি ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সিদ্ধিরগঞ্জে ১০ হাজার লিটার চোরাই তেলসহ যুবক গ্রেফতার

Alokito Narayanganj24
জানুয়ারি ১১, ২০২১ ৭:০৫ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃসিদ্ধিরগঞ্জ থানাধীন আটি গ্রামে গোপন সংবাদের ভিত্তিতে গত রোববার সন্ধ্যায় বিশেষ অভিযান চালিয়ে ১০ হাজার লিটার চোরাই ফার্নিশ তেলসহ একটি তেলবাহী ট্রাক উদ্ধার ও মোঃ জাহাঙ্গীর আলম (২৮) নামে চোরাই চক্রের এক সক্রিয় সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব-১১।

এ সময় চোরাই কাজে ব্যবহৃত ১টি তেলের ট্যাংকার ট্রাক জব্দ করা হয়। ছাপাখানার দক্ষিণ পাশে মোঃ হান্নান প্রধান-এর ফার্নিশ তেলের হাউজে

র‍্যাব জানায়, গ্রেফতারকৃতকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়- সিদ্ধিরগঞ্জের গোদনাইল এলাকায় অবস্থিত পদ্মা ও মেঘনা ডিপো কেন্দ্রিক বেশ কয়েকটি চোরাই তেলের সিন্ডিকেট গড়ে উঠেছে। যা বিভিন্ন সময় পত্র-পত্রিকায় খবর ও অনুসন্ধানী রিপোর্টে উঠে আসে। পলাতক আসামি হান্নান প্রধানের প্রত্যক্ষ মদদে উক্ত ডিপো হতে অবৈধ উপায়ে তেল সংগ্রহ করে মাটির নিচে ৫০/৬০ হাজার লিটার ধারণ ক্ষমতাসম্পন্ন তেলের হাউজ তৈরি করে সেখানে চোরাই ফার্নিশ তেল মজুদ করে এবং রাতের অন্ধকারে তেলবাহী ট্রাকে করে তা নারায়ণগঞ্জসহ দেশের বিভিন্ন জায়গায় সরবরাহ ও বিক্রয় করে আসছে একটি চক্র। গ্রেফতারকৃত জাহাঙ্গীর আলম ও পলাতক আসামির পরস্পর যোগসাজশে দীর্ঘদিন যাবৎ বিভিন্ন কৌশলে অবৈধ উপায়ে জ্বালানী তেল সংগ্রহ এবং মজুদ করে অবৈধভাবে কেনাবেচা করে আসছে বলে উপস্থিত সাক্ষীদের সম্মুখে স্বীকার করে।

উল্লেখ্য, পলাতক আসামি হান্নান প্রধান (৩৮) এর বিরুদ্ধে ইতোঃপূর্বে জেলার সিদ্ধিরগঞ্জ থানায় বিভিন্ন অপরাধ সংঘটনের ১০টি মামলা চলমান রয়েছে।

এদিকে এই ঘটনায় গ্রেফতারকৃত জাহাঙ্গীর আলম ও পলাতক আসামি হান্নান প্রধানের বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন বলেও জানায় র‍্যাব।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!