নারায়ণগঞ্জশুক্রবার , ৭ ফেব্রুয়ারি ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সিদ্ধিরগঞ্জে ৪৪৭ বোতল ফেনসিডিলসহ গ্রেপ্তার-১

Alokito Narayanganj24
ফেব্রুয়ারি ৭, ২০২০ ৭:০১ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ফেনসিডিলসহ মো. নুর করিম নামে এক ট্রাকচালককে আটক করেছে র‌্যাব। এ সময় ৪৪৭ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়েছে।

শুক্রবার ভোরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মৌচাক বাসস্ট্যান্ড এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। বিকেলে র‍্যাব ১১ এর এএসপি নাজমুল হাসান স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে জানা যায়, গোপন সংবাদে র‌্যাবের অভিযানে ট্রাকের ভেতর চালকের পাশের সীটের ওপরে দুইটি ট্রাভেল ব্যাগের ভেতর তালাবদ্ধ অবস্থায় ৪৪৭ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়েছে।

র‍্যাব জানায়, আটক ট্রাকচালককে জিজ্ঞাসাবাদ ও প্রাথমিক অনুসন্ধানে জানা যায়, নুর করিমের বাড়ি ফেনী জেলার সদর থানার পূর্ব মধুপুর এলাকায়। সে দীর্ঘদিন ধরে নারায়ণগঞ্জ, ঢাকা ও আশপাশের এলাকায় অভিনব পন্থায় নিষিদ্ধ মাদকদ্রব্য ফেনসিডিল ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!