নারায়ণগঞ্জশুক্রবার , ৯ জুলাই ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সিদ্ধিরগঞ্জে ৫৭ কেজি গাঁজাসহ গ্রেপ্তার ৩

Alokito Narayanganj24
জুলাই ৯, ২০২১ ৮:০৮ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ সিদ্ধিরগঞ্জে ৫৭ কেজি গাঁজাসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৩’র সদস্যরা। এ সময় মাদক পাচারের কাজে ব্যবহৃত একটি প্রাইভেটকারও জব্দ করে র‌্যাব।
গ্রেপ্তাররা হলো- মো. ফয়সাল হাসান (৩৫), মো. রবিউল (২৪) ও মো. রুবেল মিয়া (২৪)। শুক্রবার (৯ জুলাই) দুপুরে গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এতথ্য নিশ্চিত করেন র‌্যাব-৩’র অতিরিক্ত পুলিশ সুপার বীণা রানী দাস, পিপিএম (সেবা)।

সংবাদ বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, গোপন সংবাদের ভিত্তিতে ৮ জুলাই গভীর রাতে সিদ্ধিরগঞ্জ থানাধীন এলাকায় অভিযান চালিয়ে ৫৭ কেজি গাঁজা ও ১ টি প্রাইভেটকারসহ ওই মাদক ব্যবসায়ীদেরকে গ্রেপ্তার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃতরা জানায়, তারা দীর্ঘদিন যাবৎ কুমিল্লা হতে অবৈধ মাদকদ্রব্য গাঁজা ক্রয় করে নারায়নগঞ্জসহ ঢাকার বিভিন্ন জায়গায় বিক্রয় করে করে আসছে। তাদের বিরুদ্ধে বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!