নারায়ণগঞ্জবুধবার , ২ ডিসেম্বর ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সিদ্ধিরগঞ্জে ৬০০ পিস ভারতীয় শাড়ি উদ্ধার,গ্রেফতার ১

Alokito Narayanganj24
ডিসেম্বর ২, ২০২০ ৬:৫৬ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃশুল্ক ফাঁকি দিয়ে অবৈধভাবে আনা ভারতীয় শাড়ি চোরাচালানের অভিযোগে মাসুদ রানা (৪০) নামে একজনকে গ্রেফতার করেছে র‌্যাব।

বুধবার বেলা ১১টার দিকে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের হাজী ইব্রাহিম খলিল শপিং কমপ্লেক্সের সামনে প্রাইভেটকার তল্লাশি করে ভারতীয় শাড়ি উদ্ধার ও ওই ব্যক্তিকে গ্রেফতার করা হয়। এ সময় ৬০০ পিস ভারতীয় শাড়ি উদ্ধার ও অবৈধভাবে ভারতীয় শাড়ি পরিবহনের কাজে ব্যবহৃত প্রাইভেটকার জব্দ করা হয়। গ্রেফতার মাসুদ রানা কুমিল্লার কোতোয়ালি থানাধীন বিষ্ণপুর এলাকার মৃত খোরশেদ আলমের ছেলে।

বিকেল সাড় ৪টার দিকে র‌্যাব-১১-এর অতিরিক্ত পুলিশ সুপার মো. জসিমউদ্দীন চৌধুরী স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, আর্থিকভাবে লাভবান হওয়ার জন্য দীর্ঘদিন ধরে সরকারের রাজস্ব ফাঁকি দিয়ে প্রাইভেটকার চালকের ছদ্মবেশে ভারত থেকে অবৈধভাবে চোরাইপথে শাড়ি নিয়ে এসে নারায়ণগঞ্জ, ঢাকা ও আশপাশের এলাকায় বিক্রি করে আসছিলেন মাসুদ রানা। তার বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!