নারায়ণগঞ্জমঙ্গলবার , ৪ মে ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

সিদ্ধিরগঞ্জে ৭০০ বোতল ফেন্সিডিলসহ গ্রেফতার ১

Alokito Narayanganj24
মে ৪, ২০২১ ১২:২২ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ সিদ্ধিরগঞ্জে ৭০০ বোতল ফেন্সিডিল উদ্ধারসহ হারুন (৩২) নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৩। এসময় মাদক পরিবহণের কাজে ব্যবহৃত একটি প্রাইভেটকার জব্দ করা হয়।

সোমবার (০৩ মে) বিকালে র‌্যাব-৩’এর সহকারী পরিচালক মিডিয়া অতিরিক্ত পুলিশ সুপার বীণা রাণী দাস এক বার্তায় এতথ্য নিশ্চিত করেন।

অতিরিক্ত পুলিশ সুপার বীণা রাণী দাস বলেন, র‌্যাব-৩ গোয়েন্দা সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী একটি প্রাইভেটকার যোগে অবৈধ মাদকদ্রব্য ফেন্সিডিল এর চালান নিয়ে ঢাকা থেকে নারায়নগঞ্জ অভিমুখে বহন করে নিয়ে আসছে।

এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৩ এর আভিযানিক দল আজ বিকালে ঢাকা মহানগরীর নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানাধীন এলাকায় অভিযান পরিচালনা করে আটক করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে উক্ত গ্রেফতারকৃত আসামী কৃতকর্মের বিষয়টি স্বীকার করে এবং দীর্ঘদিন যাবৎ এই মাদক ব্যবসা করে আসছে বলে জানায়। আটককৃত আসামীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!