নারায়ণগঞ্জসোমবার , ২৬ অক্টোবর ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সিদ্ধিরগঞ্জে ৭ হাজার ৬৬০ লিটার চোরাই ডিজেলসহ গ্রেফতার ১

Alokito Narayanganj24
অক্টোবর ২৬, ২০২০ ১২:৫১ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃসিদ্ধিরগঞ্জ থানাধীন গোদনাইল এলাকায় অভিযান চালিয়ে ৭ হাজার ৬৬০ লিটার চোরাই ডিজেলসহ শাজাহান (৩৫) নামে একজনকে আটক করেছে র‍্যাব।

রোববার (২৫ অক্টোবর) সন্ধ্যা সাড়ে ৬টায় এ অভিযান পরিচালনা করা হয়। এসময় চোরাই কাজে ব্যবহৃত ১টি পিক-আপ ভ্যান, ৩টি ভ্যানগাড়ি ও চোরাই ডিজেল ক্রয় বিক্রয়ের ৫০ হাজার ৬০০ টাকা জব্দ করা হয়।

রোববার রাত ৮টায় র‍্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার জসিমউদ্দীন চৌধুরী স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়েছে।

র‍্যাব জানায়, আটক ব্যক্তি দীর্ঘদিন যাবৎ বিভিন্ন কৌশল অবলম্বন করে অবৈধ উপায়ে তেল সংগ্রহ করে কেনাবেচা করছিলেন।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে শাজাহান স্বীকার করেন যে, তেল চোরাই চক্রের সক্রিয় সদস্য তিনি। সিদ্ধিরগঞ্জের গোদনাইলের পদ্মা ও মেঘনা ডিপোতে চোরাই তেলের কয়েকটি সিন্ডিকেট রয়েছে। এ সিন্ডিকেটের কিছু অসাধু লরি ড্রাইভার ও হেলপার তেল চুরি করে বিক্রি করেন। এমনকি তারা চোরাই তেলের সঙ্গে ভেজাল তেল মিশিয়েও তা সরবরাহ করে। যা ব্যবহার করে ইঞ্জিনচালিত যানবাহন ক্ষতিগ্রস্ত হচ্ছে।

শাজাহানের বিরুদ্ধে মামলা দায়ের প্রক্রিয়াধীন আছে বলেও জানিয়েছেন অতিরিক্ত পুলিশ সুপার জসিমউদ্দীন চৌধুরী।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!