নারায়ণগঞ্জশুক্রবার , ৬ মার্চ ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

সিদ্ধিরগঞ্জে ৮শ’ পিস ইয়াবা ট্যাবলেটসহ পিতা-পুত্র গ্রেফতার

Alokito Narayanganj24
মার্চ ৬, ২০২০ ৭:২৭ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ৮শ পিস ইয়াবা ট্যাবলেটসহ পিতা-পুত্রকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার গ্রেফতারকৃত আসামিদেরকে আদালতে পাঠানো হয়েছে।

এর আগে বৃহস্পতিবার রাতে সিদ্ধিরগঞ্জের ২ নম্বর ঢাকেশ্বরী পুকুরপাড়া এলাকা থেকে সিদ্ধিরগঞ্জ থানার সহকারী উপ পরিদর্শক (এএসআই) আব্দুর রাজ্জাক মাদক ব্যবসায়ী জাহাঙ্গীর আলম ওরফে খাদেম (৩৫) ও তার ছেলে মো. রাকিব হাসানকে (১৮) গ্রেফতার করে। এসময় তাদের হেফাজত থেকে ৮শ পিছ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে।

সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) কামরুল ফারুক জানান, ইয়াবাসহ হাতেনাতে তাকে গ্রেফতার করার পর মাদক মামলায় তাকে আদালতে পাঠানো হয়েছে। এছাড়াও গ্রেফতারকৃত পিতা জাহাঙ্গীর আলম ওরফে খাদেমের বিরুদ্ধে ৩টি মাদক মামলা রয়েছে। সে নারায়ণগঞ্জের সদর থানার নগর খানপুর এলাকার মৃত শাহ আলমের ছেলে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!