নারায়ণগঞ্জবুধবার , ৬ অক্টোবর ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সিদ্ধিরগঞ্জে ৯ চাঁদাবাজ গ্রেফতার

Alokito Narayanganj24
অক্টোবর ৬, ২০২১ ৬:৪৩ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়নগঞ্জ: সিদ্ধিরগঞ্জে অভিযান চালিয়ে ৯ চাঁদাবাজকে গ্রেফতার করেছে র্যাাব। বুধবার দুপুরে সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান র্যাপব ১১ এর মিডিয়া অফিসার লে. কমান্ডার মাহমুদুল হাসান। মঙ্গলবার সকালে সিদ্ধিরগঞ্জ থানাধীন মুক্তিনগর এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হলেন- জুয়েল ওরফে মনির (৩০), শাহীন (২৩), শাহরুফ দেওয়ান (২৪), শরিফ (২০), শহিদ (৩০), দেলোয়ার ওরফে দেলু (৩৮), রমজানুল জামিল (৩৬), নাজিম উদ্দিন (৩৮) এবং সুমন (৩১)। গ্রেফতারকৃত আসামীদের কাছ থেকে চাঁদাবাজির নগদ ৬ হাজার ১৩০ টাকা উদ্ধার করা হয়।
প্রাথমিক অনুসন্ধানে জানা যায়, আসামিরা দীর্ঘদিন নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানাধীন মুক্তিনগর ঢাকা হতে চট্টগ্রামগামী মহাসড়ক এলাকায় টেম্পু, সিএনজি এবং লেগুনাসহ বিভিন্ন ধরনের গাড়ি চালকদেরকে আঘাত এবং ক্ষয়ক্ষতির ভয়ভীতি দেখিয়ে বলপূর্বক ২৫০ টাকা থেকে ৩শ টাকা পর্যন্ত অবৈধভাবে আদায় করে আসছিল।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!