নারায়ণগঞ্জসোমবার , ১৭ ফেব্রুয়ারি ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সিদ্ধিরগঞ্জ গ্যাসের আগুনে এক পরিবারের আটজন দগ্ধ, নিহত ১

Alokito Narayanganj24
ফেব্রুয়ারি ১৭, ২০২০ ৬:০১ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ :নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ উপজেলার সাহেবপাড়ার একটি বাড়িতে গ্যাসের আগুনে এক পরিবারের আটজন দগ্ধ হয়েছে। দগ্ধদের মধ্যে এক বৃদ্ধা মারা গেছেন।

নূরজাহান বেগম (৬০) নামের ওই বৃদ্ধা সোমবার সকালে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

সোমবার ভোর সাড়ে ৫টার দিকে অগিকাণ্ডের এ ঘটনায় ওই বৃদ্ধার পরিবারের আটজন দদ্ধ হন। দগ্ধদের মধ্যে বৃদ্ধা নূরজাহানসহ অপর একজনের শরীরের ৭০ শতাংশ পুড়ে যায়।

ঢামেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির পরিদর্শক বাচ্চু মিয়া বলেন, নূরজাহানসহ অপর একজনকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বেলা ১১টার দিকে বৃদ্ধা মারা যান।

তিনি আরো জানান, ভোর সাড়ে ৫টার দিকে ইলিয়াস নামে পরিবারটির এক আত্মীয় সিগারেট ধরাতে গেলে অগ্নিকাণ্ডের উৎপত্তি ঘটে।

অগ্নিকাণ্ডের ঘটনায় আহত সাতজন হলেন- নিহত নূরজাহান বেগমের ছেলে কিরন মিয়া (৪৫) ও হিরন মিয়া (২৫), হিরনের স্ত্রী মুক্তা (২০), মো: আবুল হোসেন (২৫), মো: কাওসার, লিমা (৩) ও আপন (১০)।

নরসিংদীর শিবপুর এলাকা থেকে আসা পরিবারটি সিদ্ধিরগঞ্জ উপজেলার সাহেবপাড়ায় একটি পাঁচতলা ভবনের নিচতলায় থাকতেন।

অগ্নিকাণ্ডের খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে আগুন নেভায়। এরপর দগ্ধদের ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়।

আদমজী ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মোহাম্মাদ শাহজাহান জানান, সারারাত ধরে গ্যাসের চুলা খোলা থাকায় তাদের ফ্ল্যাটটি গ্যাসে পূর্ণ ছিল। ইউএনবি।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!