নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ২৪ সেপ্টেম্বর ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

সিদ্ধিরগঞ্জ থানায় ওপেন হাউজডে অনুষ্ঠিত

Alokito Narayanganj24
সেপ্টেম্বর ২৪, ২০২০ ১:২৯ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:স্থানীয় জনপ্রতিনিধি, সমাজসেবক, সূধী সমাজ, শিক্ষক ও শিক্ষার্থীসহ সমাজের বিভিন্ন পেশার মানুষের উপস্থিতিতে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানায় ওপেন হাউজ ডে অনুষ্ঠিত হয়েছে।

সিদ্ধিরগঞ্জ থানার উদ্যোগে মঙ্গলবার বিকালে সিদ্ধিরগঞ্জ থানা প্রাঙ্গনে এ ওপেন হাউজ ডে অনুষ্ঠিত হয়।

সিদ্ধিরগঞ্জ থানার ওসি কামরুল ফারুকের সভাপতিত্বে ওই ‘ওপেন হাউজ ডে’ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম (পিপিএম-বার)।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সিদ্ধিরগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) ইশতিয়াক আশফাক রাসেল, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. ইয়াসিন মিয়া, প্রচার সম্পাদক তাজিম বাবু, নসিক ৪নং ওয়ার্ড কাউন্সিলর ও জেলা ছাত্রলীগের সাবেক ক্রীড়া সম্পাদক আরিফুল হক হাসান, নাসিকের সংরক্ষিত নারী কাউন্সিলর মনোয়ারা বেগম, থানা সেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক আমিনুল হক ভূইয়া রাজু প্রমুখ।

এসপি জায়েদুল আলম বলেন, আমি কখনও অন্যায়কে প্রশ্রয় দেইনি, দিবোও না। মাদক নির্মূল করতে হলে আমাদেরকে পারিবারিকভাবে সোচ্চার হতে হবে। সিদ্ধিরগঞ্জে কোনো মাদক, ভূমি দস্যু ও সন্ত্রাসীদের স্থান হবে না। সে যে দলেরই হোক, তাকে কোনো প্রকার ছাড় দেয়া হবে না।

ওসি কামরুল ফারুক বলেন, মাদকের শুরু মানেই স্বপ্নের মৃত্যু। একটি জঙ্গির জন্ম মানেই একটি জাতির মৃত্যু। তাই আসুন আমরা সবাই মিলে মাদক এবং জঙ্গির বিরুদ্ধে রুখে দাঁড়াই।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!