নারায়ণগঞ্জরবিবার , ৫ ফেব্রুয়ারি ২০২৩
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির ৫১সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি ঘোষণা

Alokito Narayanganj24
ফেব্রুয়ারি ৫, ২০২৩ ৬:১৯ অপরাহ্ণ
Link Copied!

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি : সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির আহবায়ক কমিটি ঘোষণা করা হয়েছে। রবিবার (৫ ফেব্রুয়ারি) মাজেদুল ইসলামকে আহবায়ক এবং ইকবাল হোসেনকে সদস্য সচিব করে ৫১ সদস্যের কমিটির অনুমোদন দেন নারায়ণগঞ্জ জেলা বিএনপির আহবায়ক বীর মুক্তিযোদ্ধা মুহাম্মদ গিয়াস উদ্দিন ও সদস্য সচিব গোলাম ফারুক খোকন।

কমিটিতে যুগ্ম আহবায়ক হলেন আবদুল্লাহ আল মামুন, ডিএইচ বাবুল, মো: আকবর হোসেন, ইমাম হোসেন বাদল, মো: আনিস শিকদার, মো: আবুল হোসেন, দিদারুল আলম, অফিল উদ্দিন ভূঁইয়া ও গাজী মনির হোসেন।

সদস্যরা হলেন- কামাল হোসেন, আ: হাই রাজু, এম.এ হালিম জুয়েল, এস.এম আসলাম, গোলজার হোসেন, নুর হোসেন মোল্লা, মাজহারুল ইসলাম ময়ূর, মোস্তফা কামাল, মো. ইস্রাফিল, এ.কে.এম সামসুল হক, নুরুন্নাহার, আয়শা আক্তার দিনা, শ্যামল আনোয়ার, মীর আলমগীর, জাহঙ্গীর হোসেন স্বাধীন, মোহাম্মদ আলী, মো. জয়নাল আবেদীন, মো. সাখাওয়াত, ডা., মাসুদ করিম, ইব্রাহীম খলিল, আহসান উল্লাহ মুন্সী, সালাউদ্দিন, জি.এম সাদরিল, মো. মোশারফ, সেলিম মাহমুদ, মো. শরীফ, মো. কাশেম মেম্বার, আমির হোসেন প্রধান, মোশারফ হোসেন,  মো: সিরাজুল ইসলাম, মোঃ তৈয়ব হোসেন, সাইদুর রহমান ছাদু, মো. জিল্লুর রহমান, জামালউদ্দিন প্রধান, আয়ুব আলী মুন্সি, মো: আ: মান্নান (মনা), মোঃ মাহবুবুর রহমান (শিপু), লিয়াকত হোসেন লেকু, কামাল আহমেদ ও শামসুদ্দিন আহমেদ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!