নারায়ণগঞ্জমঙ্গলবার , ২৬ ফেব্রুয়ারি ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সিরাজ-উদ-দৌলা স্বর্ণপদক পেলেন সাংবাদিক সাদ্দাম হোসেন শুভ

Alokito Narayanganj24
ফেব্রুয়ারি ২৬, ২০১৯ ৯:১৮ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ ২৪ ডট নেট : সাংবাদিকতায় বিশেষ অবদান রাখায় নবাব সিরাজ-উদ-দৌলা স্বর্ণপদক-২০১৮ইং লাভ করেছেন সাংবাদিক মোঃ সাদ্দাম হোসেন শুভ। “আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে” ত্রাণবন্ধু পরিষদ আয়োজিত এক অনুষ্ঠানে এই স্বর্ণপদক (ক্রেস্ট) লাভ করেন তিনি।

সাংবাদিক সাদ্দাম হোসেন শুভ দৈনিক উজ্জীবিত বাংলাদেশ এর স্টাফ রিপোর্টার এবং কুয়াকাটা নিউজ ডটকমের ভ্রাম্যমান প্রতিনিধি হিসেবে কর্মরত আছেন।

এছাড়াও ত্রাণবন্ধু পরিষদ’ এর পক্ষ থেকে শিল্প-সাহিত্য, সংস্কৃতি, মুক্তিযুদ্ধ ও সমাজসেবামূলক জাতীয় উন্নয়নমূলক কর্মকান্ডে গুরুত্বপূর্ণ অবদান রেখেছেন এমন কয়েকজন গুণীব্যক্তিকে নাবাব সিরাজ-উদ-দৌলা সম্মাননা স্বরুপ ক্রেস্ট প্রদান করা হয়। সোমবার (২৫’শে ফেব্রুয়ারি) সন্ধ্যায় ২২/১, তোপখানা রোড, ঢাকায় বাংলাদেশ শিশু কল্যাণ পরিষদ মিলনায়তনে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সাংবাদিক মোঃ সাদ্দাম হোসেন শুভ’সহ অন্যান্যদের হাতে সম্মাননা ক্রেষ্ট তুলেদেন বিচারপতি সিকদার মকবুল হক।

বাংলাদেশ আওয়ামী লীগের ধর্ম বিষয়ক উপ-কমিটির সদস্য ব্যারিস্টার কামরুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অর্থ মন্ত্রনালয় অতিরিক্ত সচিব পীরজাদা শহীদুল হারুন, প্রাথমিক ও গণ শিক্ষা মন্ত্রনালয় অতিরিক্ত সচিব মোঃ মশিউর রহমান, বাংলাদেশ পুলিশের (স্পেশাল ব্যাঞ্চ) এডিশনাল এসপি এস এ খালেক সহ আরো অনেকে উপস্থিত ছিলেন সে সময়।

আলোচনা সভা শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!