নারায়ণগঞ্জমঙ্গলবার , ২৬ এপ্রিল ২০২২
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

সি‌দ্ধিরগ‌ঞ্জে পুকু‌রে ডু‌বে দুই শিশুর মৃত‌্যু

Alokito Narayanganj24
এপ্রিল ২৬, ২০২২ ৫:৩১ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:সিদ্ধিরগঞ্জে পুকুরে ডুবে আব্দুল্লাহ (৮) ও ঝুমুর (৬) নামে দুই শিশুর করুণ মৃত্যু হয়েছে। মঙ্গলবার (২৬ এপ্রিল) দুপুর ১টায় সিদ্ধিরগঞ্জের সুমিলপাড়া রেললাইন এলাকার একটি পুকুরে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, বেলা ১টার দিকে গোসল করতে নেমে তারা পুকুরে ডুবে যায়। এ সময় একজন দেখে ফেলায় চিৎকার দিলে তাদেরকে উদ্ধার করে খানপু‌রে নারায়ণগঞ্জ ৩০০ শয্যা হাসপাতালে নেওয়া হলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাঁদের মৃত ঘোষণা করেন।
সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মশিউর রহমান জানায়, শিশু দুটি গোসল করতে নেমে পানিতে ডুবে মৃত্যুবরণ করে।
৩০০ শয‌্যা হাসপাতালের তত্বাবধায়ক ডাঃ আবুল বাশার জানায়, তাদেরকে হাসপাতালে মৃত অবস্থায় নিয়ে আসা হয়েছে।
মৃত ঝুমুরের পিতার নাম জয়নাল আবেদীন। তার গ্রামের বাড়ি ভোলা জেলার চরফ্যাশন থানার আব্দুল্লাহপুর এলাকায়। মৃত আব্দুল্লাহর পিতার নাম রুবেল মিয়া। তার গ্রামের বাড়ি বরগুনা জেলার আমতলী থানার আম্বরগাছিয়া এলাকায়। তারা উভয়ই সুমিলপাড়া এলাকার মঞ্জুরের বাড়ির ভাড়াটিয়া। তাদের উভয়ের পিতা-মাতা গার্মেন্টকর্মী।

 

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!