নারায়ণগঞ্জমঙ্গলবার , ২৯ নভেম্বর ২০২২
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সুইজারল্যান্ডকে হারিয়ে বিশ্বকাপের দ্বিতীয় রাউন্ডে ব্রাজিল

Alokito Narayanganj24
নভেম্বর ২৯, ২০২২ ১২:৩০ পূর্বাহ্ণ
Link Copied!

 স্পোর্টস ডেস্কঃ  ইউরোপের শক্তিশালী দল সুইজারল্যান্ডকে ১-০ গোলে হারিয়ে ‘জি’ গ্রুপ থেকে দ্বিতীয় রাউন্ড নিশ্চিত করে নিয়েছে ৫ বারের বিশ্বচ্যাম্পিয়নরা।

দ্বিতীয় রাউন্ড নিশ্চিত করতে সুইজারল্যান্ডের বিপক্ষে জয় দরকার ছিল ব্রাজিলের। নেইমারবিহীন ব্রাজিল সেটা করে দেখাল ঠিকঠাকভাবেই। আর তাতে এক ম্যাচ হাতে রেখেই নক আউট পর্বের টিকিট কাটল সেলেসাওরা।

সোমবার বাংলাদেশ সময় রাত ১০টায় কাতারের ৯৭৪ স্টেডিয়ামে ম্যাচটি শুরু হয়।

খেলার শুরুতে তেমন ভালো কোনো মুভমেন্ট দেখা যায়নি ব্রাজিলের।  তবে ২৭ মিনিটে ভিনিসিয়াস জুনিয়র দারুণ চেষ্টা করেছিলেন। সুইজারল্যান্ডের গোলের কাছেও পৌঁছে গিয়েছিলেন তিনি। কিন্তু সুইস গোলরক্ষক তা রুখে দেন। আর এভাবেই শেষ হয় প্রথমার্ধের খেলা।

এরপর দ্বিতীয়ার্ধ শুরু হলে একটি গোল সেমি অটোমেটেড অফসাইড টেকনোলিজে পড়ে বাতিল করে দেওয়া হয়। অবশেষে কাঙ্খিত সেই গোল আসে ৮৩তম মিনিটে। ম্যাচের মাত্র ৭ মিনিট বাকি থাকতে, ক্যাসেমিরোর পা থেকে। আর এর মাধ্যমেই দ্বিতীয় রাউন্ডের টিকিট নিশ্চিত করে ব্রাজিল।

ইনজুরির কারণে নেইমার খেলতে পারেননি। ছিলেন না ডিফেন্ডার দানিলোও। নেইমারহীন ব্রাজিল কেমন করে সেটাই ছিল দেখার। তারওপর সুইজারল্যান্ডের বিপক্ষে অতীত ইতিহাস ভালো নয়।

এই ম্যাচের আগে সুইজারল্যান্ডের বিপক্ষে দুইবার মুখোমুখি হয় ব্রাজিল। রাশিয়া বিশ্বকাপে দুই দলের সাক্ষাতে ১-১ ব্যবধানে ম্যাচ ড্র হয়।

এর আগে ১৯৫০ সালের বিশ্বকাপে মুখোমুখি হয় দুই দল। সেই ম্যাচটিও (২-২) ড্র হয়।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!