নারায়ণগঞ্জশনিবার , ১৬ ফেব্রুয়ারি ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সৃষ্টিশীলদের মৃত্যু নেই : আলমগীর হোসেন খান

Alokito Narayanganj24
ফেব্রুয়ারি ১৬, ২০১৯ ৭:২৭ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ ২৪ ডট নেট : একুশে গ্রন্থমেলা থেকে তাসনুভা রহমান রূম্পা বাংলা একাডেমীর জীবন সদস্য,কথা সাহিত্যিক আলমগীর হোসেন খান বলেছেন, একজন লেখকের সার্থকতা তখন যখন পাঠক তার বইটি হাতে নিয়ে আলিঙ্গন করে।একটি বই লেখক ও পাঠকের মাঝে ভ্রাতৃত্বের সেতু বন্ধন রচনা করে।একটি ভালো বইয়ের কারনে পাঠকের মনে লেখক চিরকাল অবস্থান করে। সৃষ্টিশীলদের মৃত্যু নেই। তরুন লেখিকা আফসানা মুশতারীর উপন্যাস সত্য মিথ্যার পাঠ উম্মোচন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিশু সাহিত্যিক, অভিনেতা ও সাংবাদিক মোখলেসুর রহমান তোতা,বইটির প্রকাশক মামুন হোসেন প্রমুখ।এছাড়াও উপস্থিত ছিলেন লেখিকার বাবা মা ও তার কলেজ পড়ুয়া সহপাঠীরা ।

বিশেষ অতিথির বক্তব্যে শিশু সাহিত্যিক, অভিনেতা ও সাংবাদিক মোখলেসুর রহমান তোতা বলেন,লেখালেখিতে তরুনরা এগিয়ে আসছে এটা ভালো দিক।লেখালেখিতে তরুন প্রজন্মকে এগিয়ে নিতে প্রকাশকদের আন্তরিকতার বহি:প্রকাশ ঘটাতে হবে। প্রতিভাবান অনেক তরুন লেখক আছে টাকার অভাবে বই প্রকাশ করতে পারে না,তেমনটি যেনো না হয়।কোন প্রতিভা যেনো অংকুরেই নষ্ট হয়ে না যায়।আফসানা মুশতারী বয়সে নবীন হলেও ওর লেখনীর যে ধাঁচ তা প্রমান করতে সক্ষম হয়েছে মেঘবালিকা ও সত্য মিথ্যা নামক দুইটি উপন্যাসের মাধ্যমে।তিনি উপন্যাস সত্য মিথার সাফল্য কামনা করেন।

অমর একুশে গ্রন্থমেলার শিশু চত্ত্বরে গ্রন্থপ্রকাশের ৫৫০ নম্বর ষ্টলের সামনে মেলার ১৫তম দিনে বইটির পাঠ উম্মোচন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!