নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ৬ মে ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

সোনারগাঁয়ে ৯২ জন গ্রাম পুলিশের মাঝে সাইকেল বিতরণ

Alokito Narayanganj24
মে ৬, ২০২১ ৭:৫৯ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ  সোনারগাঁ উপজেলা পরিষদ চত্বরে উপজেলা প্রশাসনের উদ্যোগে ৯২ জন গ্রাম পুলিশের মাঝে সাইকেল বিতরণ করা হয়েছে। এছাড়া প্রতিবন্ধী, হিজড়া ও পরিবহন শ্রমিকদের মাঝে খাদ্য বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (৬ মে) সকালে এ কার্যক্রম উদ্বোধন করেন নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ।

নারায়ণগঞ্জ স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মোহাম্মদ মনিরুজ্জামান বকাউলের সভাপতিত্বে বক্তব্য রাখেন সোনারগাঁ উপজেলা নির্বাহী অফিসার মো. আতিকুল ইসলাম, সোনারগাঁ থানার ওসি মোহাম্মদ হাফিজুর রহমান, সনমান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ, বৈদ্যেরবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ডা. আব্দুর রউফ, মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু।

এসময় সোনারগাঁ উপজেলা প্রশাসনের কর্মকর্তা ও বিভিন্ন ইউনিয়ন পরিষদের সচিবরা উপস্থিত ছিলেন।

নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ বলেন, সম্মিলিত কাজের মাধ্যমে আধুনিক সোনারগাঁও গড়ে তোলা সম্ভব হবে। যে যার অবস্থান থেকে তার কাজটুকু করে যেতে হবে। আধুনিক সোনারগাঁও গড়তে গ্রাম পুলিশকে কাজে লাগাতে হবে। সমাজের অনিয়মগুলো তাদের মধ্যমে প্রধানমন্ত্রী পর্যন্ত পৌঁছে দেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!